ফের বিতর্কে জড়ালেন এমপি বুবলি

                       
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ১৬ জুলাই, ২০২০

সংরক্ষিত আসনের আলোচিত সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলি বিলাসবহুল একটি গাড়ি শুল্কমুক্ত সুবিধা নিয়ে কিনেছেন। গাড়িটি কেনার পর তার সামনে দাঁড়িয়ে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায় গাড়িতে এমপি’র স্টিকার লাগানো। রাজধানীর তেজগাঁও এলাকার একটি শোরুম থেকে তিনি গাড়িটি কিনেছেন। ফেসবুক এমপি বুবলি জানিয়েছেন, তিনি ৫০ লাখ টাকায় গাড়িটি ক্রয় করেছেন। এর অর্থ এসেছে তার স্বামীর রেখে যাওয়া ফ্ল্যাট বিক্রির টাকা থেকে।

তবে গাড়িটির দাম এক কোটি ৬৫ লাখ টাকা খবর বেরিয়েছিল। সংশ্লিষ্ট শোরুমের একজন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ল্যান্ড ক্রুজার ব্র্যান্ডের সম্পূর্ণ নতুন এই গাড়িটির বাজারমূল্য এক কোটি ৬৫ লাখ টাকা। এমপি বুবলি কিছুদিন আগে নিজের নামে এই গাড়িটি কিনেছেন শুল্কমুক্ত সুবিধায়। নরসিংদীর একজন আওয়ামী লীগ নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ক’দিন আগেও বুবলি রিকশায় চলাচল করেছেন। এখন এত দামের গাড়ি কীভাবে কিনেন?

এর আগে এমপি বুবলীর বিরুদ্ধে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে অন্যের মাধ্যমে নিজের পরীক্ষা দেয়ার অভিযোগ প্রকাশের পর নানা সমালোচনা হয়েছিল। বুবলি ঢাকায় থাকলেও তার হয়ে নরসিংদীতে বিএ পরীক্ষা দিয়েছিলেন প্রক্সি প্রার্থীরা। আটজন ছাত্রী এমপি’র হয়ে পরীক্ষা দিয়েছিলেন। পরীক্ষায় নিজের প্রক্সি প্রার্থীর বিষয়টি গতবছর আন্তর্জাতিক গণমাধ্যমেও ওঠে আসে। এ ঘটনায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে বুবলিকে বহিষ্কার করা হয়। পাশাপাশি দল থেকে বহিষ্কারের দাবি উঠে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]