প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রেদওয়ান শাওন

স্টাফ করেসপন্ডেন্ট

রোনালদোকে বার্সেলোনার অফার ‘ভুয়া’

   
প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

রোনালদোর কাছের মানুষদের কাছে জানা যায়, রোনালদোকে কিনতে বার্সেলোনার অফারের সংবাদটি সম্পূর্ণ ভিত্তিহীন। এমন কোনো অফার কাতালুনিয়ার ক্লাবটি থেকে আসেনি। রোনালদো জুভেন্টাসে সুখে আছে এবং এখানে চুক্তি শেষ হওয়া পর্যন্ত তিনি থাকতে চান। খবর এএস

ইতালির ক্লাব জুভেন্টাসের সাথে ২০২২ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ আছেন সর্বকালের সেরাদের কাতারে নিজেকে প্রতিষ্ঠিত করা পর্তুগীজ যুবরাজ ক্রিস্টিয়ানো রোনালদো। ইতালির এই ক্লাবটির হয়ে নিজের ষষ্ঠ চ্যাম্পিয়নস লীগ জিততে চান তিনি। সূত্রের মতে, নিজের চ্যালেঞ্জ থেকে এতো সহজে পিছু হটছেন না রোনালদো। গত ২ দিন ধরে গুজব রটেছে ‘রোনালদোকে কিনতে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে প্রস্তাব এসেছে’! যাকে সম্পূর্ণ ‘ভুয়া সংবাদ’ বলে উল্লেখ করেছেন রোনালদোর আপনজনরা। এএস দাবি করেন, রোনালদোর পরিবার ইতালিতে সুখে আছেন এবং ক্লাব নিয়েও রোনালদো সন্তুষ্ট। চুক্তির মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত তুরিনের বুড়িদের সাথেই থাকতে চান ৩৬ বছর বয়সী রোনালদো।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: