প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

ফাঁকা বাড়ি থেকে কৃষকের মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে একটি ফাঁকা বাড়ি থেকে হেলাল উদ্দিন (৫০) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ক্ষীরসিন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেলাল উদ্দিন আড়ংগাইল গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন। তার বাড়ি বগুড়া জেলার ধুনট উপজেলার মথুরাপুর গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি মো. মাহববুল আলম।

স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক ও এলাকাবাসী জানান, নিহত ব্যাক্তি একই ইউনিয়নের আড়ংগাইল গ্রামের জসিম উদ্দিনের মেয়ে সামন্তকে বিয়ে করে শ্বশুরবাড়িতে থাকতেন। বৃহস্পতিবার পারিবারিকভাবে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে বাড়ি থেকে বেড়িয়ে যায় সে। পরে শুক্রবার সকালে ক্ষীরসিন গ্রামের শ্বশানের দক্ষিন পাশে মোতাহারে পরিত্যক্ত বাড়িতে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

তাড়াশ থানার ওসি মো. মাহবুবুল আলম জানান, মরদেহটি উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে তাড়াশ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: