বাবাকে বাঁচাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর আকুতি

   
প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, ২৮ আগস্ট ২০২০

আশরাফুল আলম, বশেমুরবিপ্রবি থেকে: মোঃ সালাহউদ্দিন সুমন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। অর্থের অভাবে অসুস্থ বাবার জীবন পড়েছে চরম সংকটে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের কার্ডিওলজি বিভাগে। বাবাকে বাঁচাতে প্রয়োজন প্রায় আড়াই লক্ষ টাকা।

সুমন জানান, `একসময় আমার বাবা ওমানে ব্যবসা করতেন। আমাদের অবস্থা বেশ ভালো ছিলো। কিন্তু প্রায় পাঁচ বছর আগে বাবা ব্যবসায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হন এবং এক কাপড়েই দেশে ফিরে আসেন। এরপর থেকেই আর্থিক সমস্যার শুরু। সম্প্রতি বাবার হার্টে বেশ কয়েকটি ব্লক ধরা পড়েছে। চিকিৎসক বলেছেন দ্রুত অপারেশন না করলে বাবাকে বাঁচানো যাবেনা।’

সুমন আরো জানান, তার বাবাকে চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নিতে হবে এবং অপারেশন করাতে প্রয়োজন প্রায় ২.৫লক্ষ টাকা। কিন্তু সর্বস্ব দিয়েও এই মুহুর্তে তার পরিবারের পক্ষে এই ব্যয় ভার বহন করা সম্ভব হচ্ছে না। এ সময় তিনি বাবার জীবন বাঁচাতে সকলের নিকট সাহায্যের হাত বাড়িয়ে দেবার অনুরোধ জানান।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: