এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

কেন্দ্রীয় কৃষক লীগের নেতৃত্বে নালিতাবাড়ীর রাশিদা চৌধুরী

                       
প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, ১৯ অক্টোবর, ২০২০

বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী পরিষদের সম্পাদকমন্ডলীতে জায়গা পেলেন শেরপুরের নালিতাবাড়ীর সন্তান রাশিদা চৌধুরী। রাশিদা চৌধুরী নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার এলাকার মরহুম ডাঃ হায়দার আলী চৌধুরীর কন্যা এবং বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ডাঃ বিল্লাল হোসেন চৌধুরীর সহোদর বোন। তিনি ঢাকায় বসবাস করে কেন্দ্রীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

সুত্রে জানা গেছে, আওয়ামী লীগের সহযোগী এ সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের প্রায় ১১ মাস পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনে স্বাক্ষর করার পর সোমবার (১৯ অক্টোবর) গণমাধ্যমে তা প্রকাশিত হয়। পূর্ণাঙ্গ কমিটির ওই তালিকায় রাশিদা চৌধুরী সহ-মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। তিনি দায়িত্ব পালনে সকলের দোয়া কামনা করেছেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


লাইফ স্টাইল

লাইফ স্টাইল

পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com