প্রচ্ছদ / ভ্রমন / বিস্তারিত

পর্যটকদের আনাগোনায় মুখরিত মাধবকুণ্ড ও লাউয়াছড়া

   
প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ, ২ নভেম্বর ২০২০

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: দীর্ঘদিন করোনার ছোবলে বন্ধ থাকার পর রোববার (১ নভেম্বর) খুলে দেওয়া হয়েছে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মাধবকুণ্ড জলপ্রপাত ও কমলগঞ্জ উপজেলা লাউয়াছড়া জাতীয় উদ্যান।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে গত ২৬ মার্চ থেকে মাধবকুণ্ড জলপ্রপাত ও লাউয়াছড়াসহ মৌলভীবাজার জেলার পর্যটন স্পটগুলোতে পর্যটক প্রবেশ বন্ধ করে দেয় সংশ্নিষ্ট কর্তৃপক্ষ। দীর্ঘদিন বন্ধ থাকার পর গত শুক্রবার বন বিভাগ গণমাধ্যমকে জানায় রোববার থেকে বন বিভাগের নিয়ন্ত্রণাধীন লাউয়াছড়াসহ জেলার সব পর্যটন স্পট খুলে দেওয়া হচ্ছে। এ নিয়ে বিডি২৪লাইভ সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। রোববার সকাল থেকে লাউয়াছড়া ও মাধবকুণ্ড জলপ্রপাতটি খুলে দেওয়ার পর পর্যটকদের পদভারে মুখর হয়ে ওঠে এ পর্যটন কেন্দ্রগুলো। দেশের বিভিন্ন জায়গা সহ আশেপাশের এলাকার পর্যটন প্রেমীরা ও ভিড় করছেন এসব পর্যটন কেন্দ্রগুলোতে।

মাধবকুণ্ড ও লাউয়াছড়ায় ঘুরতে আসা পর্যটন প্রেমীরা বলেন, করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ঘরে বন্দী থেকে মন খুবই খারাপ ছিল। বর্তমানে মাধবকুণ্ড জলপ্রপাত ও লাউয়াছড়ায় ঘুরতে এসে আমাদের অনেক ভালো লাগছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: