প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

বুধবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ৩ নভেম্বর ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও মঙ্গল। ৪ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর ইউরেনাসের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৪, ১৩, ২২, ৩১। আপনার শুভ বর্ণ: গোলাপী ও লাল। শুভ গ্রহ ও বার: মঙ্গল ও রবি। শুভ রত্ন: রক্তপ্রবাল ও গার্ণেট। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য গোলাপী ও সাদা রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৬:১৬-৮:৩৫, ১০:৪৬-১২:৫৭ দুপর: ১:৪১-৩:৫১ রাত: ৬:১১-৭:০৩, ৮:৪৮-৩:৪৭ পর্যন্ত। আজকের দিনের বর্জিত খাদ্য: আজ রাত: ২:৩১ এর মধ্যে মূলা পরে বেল খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে,দুপর: ২:৩৪ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। ৪র্থী রাত: ২:৩১ পর্যন্ত পরে ৫মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় অপ্রত্যাশিত অগ্রগতি হতে পারে। বিদেশ থেকে পেতে পারেন কিছু বৈদেশিক মূদ্রা। দুপুরের পর থেকে মিডিয়া সংক্রান্ত কাজ থেকে কিছু আয় রোজগার হতে পারে। ব্যবসায়ীক ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য পাওয়ার আশা রয়েছে। মূদ্রণ ব্যবসায়ীদের আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার সকল কাজে সফলতা আসবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়া যাবে। কর্মস্থলে নিজের মেধার স্বাক্ষর রাখতে পারবেন। দুপুরের পর থেকে আর্থিক ক্ষেত্র বলবান হয়ে উঠবে। বকেয়া টাকা পয়সা আদায়ের ক্ষেত্রে সফল হবেন। বহু দিন ধরে আটকে থাকা ব্যবসায়ীক বকেয়া আদায়ে সক্ষম হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে দূরের যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক কাজে পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। সাংসারিক প্রয়োজনে কিছু টাকা ব্যয় হবে। দুপুরের পর থেকে কর্মস্থলে ফিরে পাবেন হারানো সম্মান ও গৌরব। সকল কাজেই আশাতিত অগ্রগতি করাতে প্রশংসিত হবেন। অসুস্থতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের পাশাপাশি বন্ধুদের সাহায্য লাভে সক্ষম হবেন। দুপুরের পর সময় বৈদেশিক কাজের পক্ষে অনুকূল। আমদানী ও রপ্তাণী বাণিজ্যে শুল্ক সংক্রান্ত জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায়ীক কাজের জন্য বা পেশাগত দায়িত্ব পালনের জন্য দূরের যাত্রার যোগ প্রবল।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। কর্ম ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির পাশাপাশি ব্যবসা ক্ষেত্রেও অগ্রগতি হতে থাকবে। দুপুরের পর থেকে আপনার আয় রোজগারে অগ্রগতি ও বকেয়া বেতন আদায়ের সুযোগ রয়েছে। বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য সহযোগিতায় আয় রোজগারে সফল হবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বিদেশ যেতে পারেন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে মনের বাসনা পূরণ হতে পারে। দুপুরের পর চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। বেকারদের কর্ম লাভের পরীক্ষায় অগ্রগতি হবে। পিতা বা পিতৃস্থানীয় কারো সহায়তা লাভের সম্ভাবনা। পদস্ত কর্মকর্তার সাথে চলতে থাকা বিরোধ মিটিয়ে ফেলতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার সকল প্রকার গুরুত্বপূর্ণ বিনিয়োগে সফলতা আসতে পারে। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে ব্যাংক থেকে কিছু টাকা ঋণ নিতে পারেন। দুপুরের পর বিদেশ যাত্রার ক্ষেত্রে সফল হবেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে ভালো কোনো অগ্রগতি আশা করা যায়। ধর্মীয় আচার আচরনে মানসিক প্রশান্তি পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি দাম্পত্য সুখ শান্তির। জীবন সাথীর সাথে চলতে থাকা ভুল বুঝাবুঝি দূর হয়ে যাবে। অংশিদারী ব্যবসায় অবশ্যই সফল হতে পারবেন। দুপুরের পর দেনাপাওনা নিয়ে কিছু জটিলতায় ভুগতে হবে। ঝুঁকি নিয়ে সফল হতে পারবেন। আজ অপ্রত্যাশিত ভাবে কিছু টাকা পেয়ে যাবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না। কর্মস্থলে অকারনে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝিতে জড়িয়ে পড়তে পারেন। দুপুর থেকে ব্যবসায়ীক কাজে সফলতা আসতে শুরু করবে। অংশিদারী কাজে পাবেন অভাবনীয় সাফল্য। জীবন সাথীর জন্য কেনাকাটা করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার রোমান্টিক বিষয়ে সাফল্য আশা করা যায়। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রিয়জনের কাছ থেকে কোনো ভালো উপহার পাবেন। দুপুরের পর থেকে কাজে কর্মে দেখা দেবে বাধা বিপত্তি। অধিক বিশ্বাসী কোনো কর্মচারীর উপর রাগ করতে পারেন। নিজের রিপু ও অনৈতিক কর্মকে নিয়ন্ত্রণ করতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণ হবে। পারিবারিক ক্ষেত্রে মায়ের সাহায্য পাওয়া যাবে। জমি ও আবাসন সংক্রান্ত কাজে পাবেন সাফল্য। দুপুরের পর থেকে সৃষ্টিশিল পেশাজীবীদের আশানুরুপ আয় রোজগার হবে। অভিনয় শিল্পী ও নৃত্যশিল্পীদের মিডিয়াতে কাজের সুযোগ আসবে। রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার বৈদেশিক কাজে আসবে আশানুরুপ সাফল্য। অপ্রত্যাশিত ভাবে বিদেশ থেকে পাওয়া যাবে ভালো কোনো সংবাদ। ছোট ভাই বোনের জন্য কিছু ক্রয় করতে পারেন। দুপুরের পর পারিবারিক ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মস্থলে আসবে অভাবনীয় সাফল্য। সাংসারিক জীবনে মায়ের সাহায্য পাওয়া যাবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: