প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

শনিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, ৭ নভেম্বর ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: নেপচুন ও মঙ্গল। ৭ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর নেপচুনের প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ৭, ১৬, ২৫। আপনার শুভ বর্ণ: লাল ও বেগুণী। শুভ গ্রহ ও বার: সোম ও মঙ্গল। শুভ রত্ন: প্রবাল ও একুয়ামেরীন। আজকের দিনের শুভ রং: আজ লাল আর বেগুণী রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৬:১৯-৭:০৫, ৭:৪৯-১০:০০, দুপুর: ১২:১৩-৩:০৮, বিকাল: ৩:৫২-৫:২১ এর মধ্যে। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র কর্কট রাশিতে অবস্থান করবে। ৭মী তিথি রাত: ২:৪৮ থেকে ৮মী তিথি চলবে। আজকের দিনের নিষিদ্ধ খাদ্য: আজ রাত: ২:৪৮ এর মধ্যে তাল পরে নারকেল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। গৃহে আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের আগমন হতে পারে। গৃহস্থালী কাজের জন্য অর্থব্যয় করতে পারেন। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য পাওয়া যাবে। মাতৃ স্বাস্থ্য ভালো যাবে না। কোনো বয়স্ক আত্মীয়র দ্বারা উপকৃত হতে পারেন। গৃহ ভূমি ও আবাসন এর বিষয়ে অগ্রগতি।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। গৃহে ছোট ভাই বোনের আগমন হতে পারে। প্রকাশক সাংবাদিক ও মিডিয়াকর্মীরা ভালো কিছু সুযোগ পেতে পারেন। অনলাইন পণ্য ক্রয় বিক্রয়ে লাভবান হতে পারবেন। বিকাশ ও রকেট এজেন্সী ব্যবসায় লাভের যোগ। প্রতিবেশীর সাথে চলতে থাকা বিরোধের অবশান আশা করা যায়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের জন্য অনুকূল। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে চলতে থাকা বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। খাদ্য পানিয় ও হোটেল রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। অফিশের কাজে বাহিরে আপ্যায়িত হওয়ার সুযোগ রয়েছে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করতে পারেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। বয়স্কদের বাতের পীড়া দেখা দেবে। রাজনৈতিক ভাবে সম্মানিত হতে পারেন। ব্যবসায়ীক কাজে বন্ধুদের সাহায্য লাভ। সাংসারিক জীবনে জীবন সাথীর সমর্থন পাবেন।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। তবে আয়ের চেয়ে আজ ব্যয় বেশি হবে। প্রবাস থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতায় কিছু অর্থ ব্যয় হবে। বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানী রপ্তাণী বাণিজ্যে পরিবহন সংক্রান্ত ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে উন্নতি হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অর্থ প্রাপ্তির সম্ভাবনা। বকেয়া বেতন আদায় হতে পারে। বড় ভাই বোনের কাছ থেকে কিছু উপহার সামগ্রী লাভের যোগ। বন্ধুদের সাথে সম্পর্কের উন্নতি করতে পারবেন। সাংসারিক জীবনে বড় বোনের স্নেহ মমতা লাভের সুযোগ রয়েছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সৌখিন পেশার সাথে জড়িতদের আশানুরুপ আয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু জটিলতা ও দীর্ঘসূত্রীতা কমে আসতে শুরু করবে। লেনদেনে আশানুরুপ আয় রোজগার করা কঠিন হয়ে পরবে। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য আশা করতে পারেন। চাকরি সংক্রান্ত তদবির বা আলোচনায় সফল হবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ব্যস্ততার। বিদেশ যাত্রার ক্ষেত্রে সফল হবেন। ভাগ্য ক্ষেত্রে বয়স্ক কারো সহায়তা লাভ। জীবন জীবীকায় বড় ধরনের সুযোগ আসতে পারে। শিক্ষা ও গবেষণামূলক কাজে আয় রোজগার ও সম্মান বৃদ্ধির সম্ভাবনা। আমদানী রপ্তাণী ব্যবসায় লাভের আশা করতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজ কর্মে দীর্ঘসূত্রীতা ও বাধা বিপত্তি দেখা দেবে। ব্যক্তিগত ঋণ এর কিস্তি পরিশোধে দেখা দেবে অর্থ সঙ্কট। রাস্তাঘাটে হয়রানি বা তস্করের কবলে পড়তে পারেন। পুলিশের সাহায্য আশা করে কোনো লাভ হবে না। বয়স্ক আত্মীয়র মৃত্যু সংবাদ পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। জীবন সাথীর সাহায্য পাবেন। অভিজ্ঞ কারো সাথে ব্যবসায়ীক অংশিদারীত্বর বিষয়ে আলোচনা চলতে পারে। অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। সাংসারিক বিষয়ে সকলের পূর্ণ সাহায্য পাওয়া যাবে। ব্যক্তি জীবনে চলতে থাকা সকল বাধার সমাপ্তি আসন্ন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলার। অনৈতিক কোনো কাজের জন্য দূর্ণাম বদনামের আশঙ্কা। আজ রাস্তাঘাটে অনাকাঙ্খীত কোনো ঘটনা ঘটতে পারে। গোপন শত্রুতার কারনে আইনগত জটিলতায় পড়ার আশঙ্কা প্রবল।আবহাওয়া পরিবর্তনের কারনে ঠান্ডার পীড়ায় ভোগান্তির আশঙ্কা। চিকিৎসকের সাহায্য নিতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার রোমান্টিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। প্রেমিক প্রেমিকাদের দিনটি পরস্পরের সান্নিধ্যে আসার। অভিনয় ও নৃত্য শিল্পীরা নিজ কাজের জন্য পুরস্কৃত হতে পারেন। সন্তানের জন্য কেনাকাটার যোগ। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনো ব্যক্তির সাহায্য আশা করতে পারেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: