প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

করাচি পৌঁছে তামিম বললেন, পিএসএল খেলতে উন্মুখ তিনি

   
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে করাচি পৌঁছে গেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। লাহোর কালান্দার্সের হয়ে প্লে-অফে খেলবেন এই বাঁ-হাতি ওপেনার। দলটির ফেইসবুক পেজ থেকে এক ভিডিও বার্তায় তামিম বলেছেন, আসরটিতে খেলতে মুখিয়ে আছেন তিনি। মঙ্গলবার (১০ নভেম্বর) ঢাকা ছেড়ে যাওয়া তামিম এদিন ভিডিও বার্তায় বলেন, ‘আজ সকালেই করাচি পৌঁছেছি। আগামী দুদিন আমাকে রুমেই কোয়ারেন্টাইনে থাকতে হবে। আশা করি কভিড টেস্টের ফল ভালো আসবে। এখন ১৪ তারিখের খেলাটার অপেক্ষায় আছি। শিগগিরই দেখা হচ্ছে আশা করি।’

মার্চে করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে যায় পিএসএল। স্থগিত হওয়ার আগে লিগ পর্বের সব ম্যাচ শেষ হয়েছিল। বাকি ছিল প্লে-অফের লড়াই। নতুন সূচিতে ১৪, ১৫ ও ১৭ নভেম্বর করাচিতে দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

১৪ নভেম্বর তামিমের লাহোর প্রথম এলিমিনেটরে খেলবে পেশোয়ার জালমির বিপক্ষে। এই ম্যাচ জিতলে ১৫ নভেম্বর দ্বিতীয় এলিমিনেটর বাধা টপকে ফাইনালে জায়গা করতে নিতে হবে তামিমদের। অর্থাৎ একটি থেকে তিনটি ম্যাচ খেলার সুযোগ হতে পারে তামিমের।

শুরুতে এবারের পিএসএলে বাংলাদেশের কোনো ক্রিকেটার ছিলেন না। মূলত মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের কারণে বাংলাদেশি কোনো ক্রিকেটারের প্রতি আগ্রহ দেখায়নি পিসিবি।

করোনা পরবর্তী সময়ে প্লে-অফ ম্যাচের জন্য অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ক্রিস লিনের পরিবর্তে লাহোর দলে ভিড়িয়েছে তামিমকে। এর আগে ২০১৬, ২০১৭ ও ২০১৮ পিএসএলে তামিম খেলেছিলেন পেশোয়ার জালমিতে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: