প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ভারত যাচ্ছেন সাকিব আল হাসান

   
প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০২০

ছবি: ইন্টারনেট

কিছুদিনের মাঝেই ভারত সফরে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। ঢাকায় অবস্থিত ভারতীয় হাই কমিশন এই তথ্যটি নিশ্চিত করেছে। তবে সাকিব কবে ভারত যাবেন এই বিষয়টি নিশ্চিত করেনি তারা।

এর আগে গত মাসে ভারতীয় হাই কমিশন জানিয়েছিল, ভ্রমণের উদ্দেশে বাংলাদেশের একটি প্রতিনিধি দল ভারত সফর করবে। জানা গেছে, এবার সেটারই আয়োজন করছে তারা। পুরো ভ্রমণেই সাকিব জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকবেন বলে জানানো হয়েছে।

নিজেদের অফিসিয়াল টুইটার পেজে ভারতীয় হাই কমিশন লিখেছে, বুধবার বাংলাদেশের শীর্ষস্থানীয় ক্রিকেটার এবং সাবেক অধিনায়ক সাকিব আল হাসানকে কাছে পেয়ে ভারতীয় হাই কমিশন আনন্দিত। সেখানে আর লেখা হয়েছে, ‘সাকিব এমন একজন খেলোয়াড় যিনি বাংলাদেশ ও ভারত উভয় দেশে খুবই জনপ্রিয়। জৈব সুরক্ষা বলয়ের ভেতরে থেকে তিনি ভারতে ভ্রমণ করবেন।’

কিছু দিন আগেই আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন সাকিব। জুয়াড়ির প্রস্তাব গোপন করার অপরাধে এই শাস্তি পেয়েছিলেন টাইগার অলরাউন্ডার। নিশেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ায় এখন তার আর ক্রিকেটে ফিরতে কোনো বাধা নেই। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়েই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন সাকিব।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: