প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

রবিবার দিনটি যেমন কাটবে আপনার

   
প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি বৃশ্চিক, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও মঙ্গল। ১৫ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৬, ১৫, ২৪। আপনার শুভ বর্ণ: লাল ও সাদা। শুভ গ্রহ ও বার: শুক্র ও মঙ্গল। শুভ রত্ন: হীরা ও রক্তপ্রবাল। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও লাল বর্ণের পোশাক শুভ ফল বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৭:০৬-৯:১৭, দুপুর: ১২:১৩-৩:০৮, বিকাল: ৩:৫২-৪:৩৬, রাত: ৭:৫৬-৯:৪০, ১২:১৭-২:০০ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: আজ সকাল: ১১:৪৭ এর মধ্যে সকল প্রকার প্রাণীজ আমিষ পরে কুমড়া খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে, দুপর ২:০০ থেকে বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। অমাবস্যা তিথি সকাল: ১১:৪৭ পর্যন্ত পরে প্রতিপদ তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। নিজের উপর আস্থা ও বিশ^াস আপনাকে সফল করবে। অকারনে কারো সাথে উগ্র ব্যবহার না করাই মঙ্গলজনক। দুপুরের পর থেকে আর্থিক ঝুঁকিতে পড়তে পারেন। আপনার অবিবেচিত কোনো সিদ্ধান্তর কারনে আর্থিক ক্ষতি হতে পারে। পাওনাদারের সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের পূর্ণ সহায়তা পেতে পারেন। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে চেষ্টা করুন। বিকালের দিকে সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাথে দেখা দেবে দাম্পত্য সংঘাত। সন্দেহ আর অবিশ্বাস ধীরে ধীরে সংসারকে গ্রাস করতে থাকবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভুল বুঝাবুঝির কারনে আইনগত জটিলতা সৃষ্টি হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজ কর্ম ও শৈল্পিক কাজের জন্য উত্তম। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের সাথে সম্পর্কের অগ্রগতি আশা করা যায়। দুপুর থেকে হটাৎ করেই দূর্ণাম বদনামের শিকার হতে পারেন। কর্মস্থলে সহকর্মী বিরোধ ও অধিনস্ত কর্মচারীর গোপন শত্রুতা আপনাকে ভোগাবে। গার্হেস্থ জীবনে আত্মীয়দের গোপন শত্রুতা থেকে সতর্ক হতে হবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্য লাভ। দীর্ঘদিনের কোনো লালিত স্বপ্ন পূরণ হবে। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল। বিকালের পর আপনার সৃজনশীল কাজ কর্মে বা শৈল্পিক কাজে জটিলতা দেখা দিতে পারে। প্রিয় মানুষটির প্রতারণা সহ্য করা হবে কঠিন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে ছোট ভাই বোনের সাহায্য সহযোগিতা পাবেন। অনলাইন ক্রয় বিক্রয়ে আশানুরুপ লাভ হতে পারে। সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপুরের পর থেকে পারিবারিক জীবনে আত্মীয় স্বজনের জন্য দেখা দেবে ঝামেলা। কোনো গুরুত্বপূর্ণ কাগজ হারিয়ে ঝামেলায় পড়তে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার আয় রোজগারে বাধা বিপত্তির আশঙ্কা। সঞ্চয়ের ক্ষেত্রে জটিলতা দেখা দেবে। গৃহে আত্মীয় ও কুটম্বর আগমন হতে পারে। দুপুরের পর ছোট ভাই বোনের সাথে মনমালিণ্যর আশঙ্কা প্রবল। বিদেশ থেকে প্রাপ্ত তথ্য ভুল প্রমাণিত হবে। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় দেখা দেবে জটিলতা। প্রতিবেশীর গোপন শত্রুতায় আইনগত জটিলতার আশঙ্কা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক ও মানসিক বল ফিরে পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। কর্ম ক্ষেত্রে নতুন দায়িত্ব আপনার হারানো সম্মান ফিরিয়ে দেবে। দুপুরের পর থেকে আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় অগ্রগতি হতে থাকবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে অগ্রগতির। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে অগ্রগতি আশা করা যায়। উচ্চতর প্রশিক্ষনের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। দুপুরের পর থেকে হটাৎ করেই ভুল বুঝাবুঝির শিকার হতে পারেন। ঋণাত্মক চিন্তার কারনে ব্যবসা ও পারিবারিক জীবনে ক্ষতির সম্মূখীন হতে হবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। ঠিকাদারী কাজের বকেয়া বিল আদায়ে অগ্রগতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে বন্ধুর সহায়তা পাবেন। চাকুরেদের বকেয়া টাকা পয়সা প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। দুপুরের পর আপনার সময় ব্যয় বহুল হয়ে উঠবে। হটাৎ করেই রহস্যজনক কারনে বড় ধরনের ক্ষতি বা ব্যয় হবার আশঙ্কা। আইনগত জটিলতায় জড়িয়ে পড়তে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। প্রশাসনিক কর্মকর্তাদের পদোন্নতির যোগ প্রবল। চাকরিজীবীরা আশানুরুপ সফল হবেন। বেকারদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। দুপুরের পর আয় রোজগারের ক্ষেত্রে বাধা বিপত্তির আশঙ্কা। রহস্যজনক উৎস থেকে অর্থ পেতে পারেন। বন্ধু বা বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হতে থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রায় ভিসা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। শিক্ষক গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারত্বের হাত থেকে রক্ষা পেতে বিদেশ যাত্রার সিদ্ধান্ত উপযুক্ত সিদ্ধান্ত হতে পারে। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাথে বিকালে দেখা দেবে জটিলতা। পদস্ত কর্মকর্তার জন্য কর্মহানির শিকার হতে পারেন। দূর্ণাম বদনাম থেকে সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক দিক দিয়ে ঝুঁকিপূর্ণ। ঋণ যোগ প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভ বা লোকশান হতে পারে। বিকালের দিকে ধর্মীয় ও আধ্যাত্মীক ভন্ডর দ্বারা আর্থিক ক্ষতির শিকার হতে পারেন। বিদেশ যাত্রার প্রচেষ্টায় প্রতারিত হওয়ার আশঙ্কা প্রবল।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: