গাজীপুরে ফোনে ডেকে এনে তরুণী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ

                       
প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ, ২২ নভেম্বর, ২০২০
ছবি: প্রতীকী

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নে পোশাক কারখানার এক তরুণী শ্রমিক (১৯) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। গত ১৩ নভেম্বর ফোন করে ডেকে এনে তুলে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন দুই যুবক। তরুণীর অভিযোগ, নির্যাতনকালে অভিযুক্ত ধর্ষকদের সহযোগিতা করেন আরো এক যুবক। এ ঘটনায় গত শুক্রবার রাতে নির্যাতনের শিকার তরুণী অজ্ঞাতপরিচয় যুবকসহ তিনজনকে আসামি করে শ্রীপুর থানায় মামলা করেছেন।

নির্যাতনের শিকার তরুণীর বাড়ি পাশের কাপাসিয়া উপজেলায়। তিনি ওই এলাকায় ভাড়া বাসায় থেকে পাশের একটি পোশাক কারখানায় চাকরি করেন। অভিযুক্ত ধর্ষকরা হলেন- শ্রীপুর উপজেলার নালিয়াটেক গ্রামের সাদ্দাম হোসেন (২২), নারায়ণপুর গ্রামের মো. মাহামুদের ছেলে মো. শরিফ (২০) ও অজ্ঞাতপরিচয় এক যুবক। সাদ্দাম হোসেনের বাবার নাম জানাতে পারেনি পুলিশ। শনিবার (২১ নভেম্বর) সকালে অভিযান চালিয়ে পুলিশ মো. শরিফকে গ্রেপ্তার করেছে।

ওই তরুণী জানান, সাদ্দাম হোসেন তার সঙ্গে মোবাইল ফোনে প্রায়ই কথা বলতেন। গত ১৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে ফোন করে তাকে রাজাবাড়ি বাজারের পাশে উচ্চ বিদ্যালয়ের সামনে যেতে বলেন। সেখানে পৌঁছামাত্র সাদ্দাম, শরিফ ও অজ্ঞাতপরিচয় এক যুবক সিএনজিচালিত একটি অটোরিকশাযোগে তুলে নিয়ে যায় তাকে। পরে নালিয়াটেক গ্রামে সাদ্দাম হোসেনের বাড়িতে নিয়ে সাদ্দামসহ অজ্ঞাতপরিচয় যুবক তার ওপর নির্যাতন চালান। নির্যাতনের পর তাঁকে ফের অটোরিকশায় তুলে দেন তারা (অভিযুক্ত)।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার বলেন, ‘অভিযুক্ত ধর্ষক শরিফকে গ্রেপ্তার করা হয়েছে। অজ্ঞাতপরিচয় যুবকসহ সাদ্দামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]