সমর্থন চায় বিএনপি, না বলে দেয় জামায়াত

   
প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

ঢাকা-১৮ উপনির্বাচনের কয়েকদিন আগে একটি বাড়িতে বিএনপি ও জামায়াত নেতাদের গোপন বৈঠক হয়। ওই বৈঠকে নির্বাচন ও নির্বাচন পরবর্তী বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এ সময় জামায়াতের সমর্থন চায় বিএনপি। তবে অনৈতিক কোনো বিষয়ে সমর্থন দেবে না বলে স্পষ্ট জানিয়ে দেয় জামায়াত।

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাড়ি থেকে বোমা উদ্ধারের ঘটনার মামলায় ৭ জনকে গ্রেপ্তারের পর পুলিশ বলছে, নির্বাচনের দিন বাসে আগুন দেয়ার সাথে এই ঘটনার যোগসূত্র আছে।

নির্মাণাধীন ওই বাড়ি থেকে বোমা উদ্ধারের মামলা তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরইমধ্যে বিস্ফোরক মামলায় গ্রেপ্তার হয়েছে ৬ জন, আর অস্ত্র মামলায় একজন। অস্ত্র মামলায় গ্রেপ্তার ফেরদৌস মজুমদার মাসুম উত্তরা পশ্চিম থানা যুবদলের সাধারণ সম্পাদক। একটি বিদেশি অবৈধ পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়। দুই মামলায় গ্রেপ্তার ৭ জনই যুবদলের।

আসামিদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে গোয়েন্দারা। নির্বাচনের দিন রাজধানীর বিভিন্ন জায়গায় বাসে আগুন দেয়া, দু’টি কেন্দ্রে ককটেল বিস্ফোরণ এবং বোমা উদ্ধারের ঘটনার সাথে যোগসূত্র পেয়েছে গোয়েন্দা পুলিশ।সূত্র: ডিবিসি অনলাইন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: