প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গভীর রাতে শয়ন কক্ষ থেকে প্রবাসীর স্ত্রী উধাও!

   
প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

মানিকগঞ্জে এক প্রবাসীর বৌকে (২৫) পাওয়া যাচ্ছে না। গেলো শনিবার মধ্যরাতে এই ঘটনা ঘটে। ওই গৃহবধূর শয়নকক্ষের সমস্ত মালামাল ঠিক থাকলেও, শুধু তিনি নেই। ঘটনাটি জেলার সিংগাইর পৌর এলার দুই নম্বর ওয়ার্ডের আজিমপুর মহল্লার।

জানা যায়, গেলো শনিবার রাতে গৃহবধূর শ্বশুর প্রকৃতির ডাকে সারা দিতে ঘুম থেকে উঠে দেখেন, তার প্রবাসী ছেলের বৌ ঘরে নেই। তবে ঘরের মালামাল সবকিছু ঠিকই আছে। এ ঘটনায় গৃহবধূর শ্বশুর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি সূত্রে জানা যায়, ওই প্রবাসীর সঙ্গে সাত বছর আগে বিয়ে হয় ওই গৃহবধূর। তার স্বামী সৌদি আরবে থাকলেও তিনি শ্বশুরের পরিবারের সঙ্গে থাকতেন। অন্যান্য দিনের মতো গেলো শনিবার রাতে খাবার খেয়ে গৃহবধূ ঘুমিয়ে পড়েন। রাত দুইটার দিতে গৃহবধূর শ্বশুর প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে, গৃহবধূর দরজা খোলা পান। ওই ঘরের মালামাল ঠিক থাকলেও দেখেন ছেলের বউ ঘরে নেই। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে সিংগাইর থানার ডিউটি অফিসার এসআই আশরাফুল গণমাধ্যমকে প্রবাসীর স্ত্রী নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করার কথা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: