৫ জন আহত

বগুড়ায় রড ও পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

                       
প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ, ২৫ নভেম্বর, ২০২০
ছবি: প্রতিনিধি

আব্দুল ওয়াদুদ, বগুড়া থেকে: বগুড়ার শেরপুরের ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা ব্রিজ এলাকায় রড বোঝাই ট্রাক ও পাথর বোঝাই ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) সকালে সীমাবাড়ী ইউনিয়নের ঘোগাব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে রড ও সিমেন্ট নিয়ে ট্রাক মা বার দোয়া (ঢা-মে-ট-১৬-৪৫১১) বগুড়ায় যাওয়ার সময় ঘোগাব্রীজ এলাকায় পৌছালে ঢাকাগামী পাথর বোঝাই ট্রাক মেসার্স আসা পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাক ড্রাইভার আটকে পরে।

শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স মো. রতন হোসেন জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক আহতদের নাম ঠিকানা পওয়া যায়নি।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com