প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করলেন মোনালি

   
প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

নতুন করে আবার নিজেকে গড়ে তুলতে চাইছেন এই মুহূর্তের বলিউড তথা টলিউডের প্রথম সারির গায়িকা মোনালি ঠাকুর। অন্তত তেমনটাই বলছে তাঁর ইনস্টাগ্রাম পেজ। খবর আনন্দবাজারের।

বুধবার জিমে ওয়ার্ক আউটের ছবি পোস্ট করলেন মোনালি। সেখানে গায়িকাকে ওয়েট লিফটিং করতে দেখা যাচ্ছে। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “স্বাস্থ্য এবং শক্তিবৃদ্ধি কোনও অজুহাত ছাড়াই। অবশেষে নিজের স্বাস্থ্য এবং শক্তি ফিরে পেয়ে আমি উচ্ছ্বসিত। ধীরে হলেও অবশেষে আমার শরীর আমার কথা শুনছে।

২ বছর কোনও ওয়ার্ক আউট নেই, যুদ্ধ চলেছে শরীরের সঙ্গে। অবশেষে আশার আলো।’ মোনালির ওয়ার্ক আউটের পোস্টে ইতিমধ্যেই অনুরাগীদের লাইক, কমেন্টের বন্যা।

প্রসঙ্গত, কয়েক মাস আগে বাবাকে হারিয়েছেন মোনালি। সেই সময় তিনি ছিলেন সুইৎজারল্যান্ডে তাঁর স্বামী মাইকের সঙ্গে। বাবা শক্তি ঠাকুরের মৃত্যুর খবর শুনে তিনি ফিরে আসেন দেশে। কঠিন সময় কাটিয়েছেন গায়িকা।

করোনা অতিমারির সময় নিজেকে হাসিখুশি রাখতে প্রিয় ডাইচির (পোষ্য) সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল তাঁকে। কালীপুজো এবং দীপাবলিতে মায়ের সঙ্গে সময় মুম্বইতে সময় কাটিয়েছিলেন তিনি।

এ ছাড়াও মাঝেমধ্যেই সালসা নাচতেও দেখা গিয়েছে তাঁকে। তবে এ বার উৎসবের মরসুম শেষে নিজের শরীর স্বাস্থ্যের দিকে নজর দিয়েছেন মোনালি। নিজেকে আরও ফিট করে তুলতে জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: