প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মামার সঙ্গে কিশোরী ভাগ্নির প্রেম, অতঃপর অন্তঃসত্ত্বা

   
প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

রাঙামাটি কাউখালীতে সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন এক নারী। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় কাউখালী থানায় মামলা দায়ের করেন তিনি। মামলায় অভিযুক্ত করা হয়েছে উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ডলুছড়ি গ্রামের মৃত ওসমান গনির ছেলে মো. ফারুককে (৪০)।

মামলা সূত্রে জানা যায়, অভিযোগকারীর ফুফাত ভাই ও ধর্ষণের কিশোরীর সম্পর্কে মামা অভিযুক্ত ফারুক (৪০)। বেতবুনিয়ার একই এলাকায় পাশাপাশি বসবাস করে অভিযোগকারী ও অভিযুক্ত। বোনের বাড়িতে প্রায়ই যাতায়ত ছিলো ফারুকের। এক পর্যায়ে ফারুকের সাথে ধর্ষণের শিকার কিশোরীর (ভাগ্নীর) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ফারুক। সেই সুযোগে ফারুক ‘বিয়ের প্রলোভন’ দেখিয়ে জুন মাস থেকে বিভিন্ন সময়ে ধর্ষণ করে এই কিশোরীকে। বর্তমানে ওই কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ উল্যা বলেন, এ ঘটনায় ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত আছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: