প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নামাজে বের হয়ে ফিরলেন লাশ হয়ে

   
প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান গড় এলাকায় হাফেজ মো. সালাউদ্দিন ওরফে বুলু হুজুর (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে মহাস্থান গড় এলাকায় পাথরপট্টিতে তার লাশ উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ। সালাউদ্দিন দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে। তিনি স্থানীয় সাহারপুকুর বাজারে একটি হাফেজিয়া মাদ্রাসায় চাকরি করতেন।

মৃতের স্ত্রীর বরাতে পুলিশ জানায়, বৃহস্পতিবার সালাউদ্দিন মহাস্থান গড় মসজিদে নামাজ পড়ার উদ্দেশ্যে বের হন। আজ শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু এর আগেই তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

এসব তথ্য জানিয়েছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান। তিনি জানান, মৃতের দেহে কোনো আঘাতের চিহ্ন নেই। আবার আত্মহত্যার মত কোনো আলামত বোঝা যায়নি। তবে মরদেহের পকেটে আত্মহত্যা সংক্রান্ত একটি নোট পাওয়া গেছে। এতে তার মেয়ের বিয়ে সংক্রান্ত ঝামেলার বিষয় উল্লেখ রয়েছে। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, বেলা সাড়ে ১১ টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত হলে মৃত্যর আসল ঘটনা জানা যাবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: