ভক্তদের নিয়ে ‘ও ফ্যানস নাইট’ উদযাপন করবে অপো

   
প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো এবার ভক্তদের নিয়ে ফ্যানস নাইট উদযাপনের পরিকল্পনা হাতে নিয়েছে। চলমান ও ফ্যানস ফেস্টিভ্যালের অংশ হিসেবে এ আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

এদিকে, স্মার্টফোন প্রেমীদের জন্য শুরু হয়েছে আকর্ষণীয় ছাড়সহ ও ফ্যানস ফেস্টিভ্যাল। এটি চলাকালীন সময়ে অপোর ভক্তরা পাচ্ছেন এক্সচেঞ্জ ও লটারির মাধ্যমে এফ১৭ সিরিজ কেনার ক্ষেত্রে ৭ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সুবিধাসহ নানান অফার। বাংলাদেশে যাত্রা শুরুর ছয় বছর পূর্তি উপলক্ষে এই বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে অপো।

এছাড়া, এফ১৭ সিরিজে ছাড় সুবিধা ছাড়াও ক্রেতারা ৬ হাজার টাকা মূল্যের স্ক্রিন ইনস্যুরেন্স সুবিধা পাবেন মাত্র ৩৯৯ টাকায়। এ ডিসকাউন্ট সুবিধা ও অফারগুলো যেকোন অপো স্টোর ছাড়াও অনলাইনে উপভোগ করা যাবে। লটারি ও এক্সচেঞ্জ অফারের আওতায় পাওয়া যাবে ফোনের ডিসকাউন্ট সুবিধা।

‘ও ফ্যানদের’ সাথে আরও বেশি সম্পৃক্ত হতে মিউজিক ফেস্টিভ্যালসহ বিভিন্ন ধরনের অংশগ্রহণমূলক ইভেন্ট আয়োজনের পরিকল্পনা গ্রহণ করছে প্রতিষ্ঠানটি। বৈশ্বিক মহামারির এ সময়ে ইভেন্টগুলো সরকারের সকল নির্দেশনা মেনে ও সামাজিক দূরত্বের বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে আয়োজন করবে গ্লোবাল ব্র্যান্ড অপো।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: