৬ অন্তঃসত্ত্বা প্রেমিকাকে নিয়ে বিয়ের দাওয়াতে যুবক!

   
প্রকাশিত: ১২:৪১ পূর্বাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

নাইজেরিয়ার বাসিন্দা মাইক এজে নাওয়েলি নাওগুর। তিনি একটি নাইটক্লাবের মালিক। তার ছয় প্রেমিকা অন্তঃসত্ত্বা। এরই মধ্যে বন্ধুর বিয়ের দাওয়াত। আর বন্ধুর বিয়েতে নিজের ছয় অন্তঃসত্ত্বা সঙ্গিনীকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে আবার ছবি ও ভিডিও আপলোড করেছেন। সেই ছবি ও ভিডিও মুহুর্তে ভাইরাল হয় নেট দুনিয়ায়। নাইজেরিয়ার বিখ্যাত এক অভিনেতা বন্ধুর বিয়েতে ওই ছয় অন্তঃসত্ত্বা প্রেমিকাকে নিয়ে হাজির হন মাইক এজে নাওয়েলি নাওগুর।

সেজেগুজেই বিয়েতে গিয়েছিলেন নাওগু। নিজে পরেছিলেন গোলাপি রঙের স্যুট। মাথার চুল রাঙিয়েছিলেন সোনালি রঙে। সঙ্গিনীদের সাজিয়েছিলেন রুপালি পোশাকে।

বিয়ের বাড়িতে প্রবেশের ভিডিও পোস্ট করেছেন নাওগু। সেখানে আবার প্রত্যেক সঙ্গিনীকে হাত ধরে বাড়ির ভিতরে নিয়ে এসেছেন তিনি। ভালোবাসার চুম্বন দিয়েছেন তাদের বেবি বাম্পে।

নাওয়েলি নাওগুর সংবাদমাধ্যমকে জানান, ছয় সঙ্গিনীর সন্তানের পিতা তিনিই। মিলেমিশে থাকেন তারা। নাওগুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায় গোটা নাইজেরিয়ায়। তবে নিজের এই খ্যাতি বেশ উপভোগ করছেন তিনি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: