প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মৃত বাবার পাঞ্জাবির পকেটে চিরকুট, লেখা মেয়ের বিয়ে নিয়ে ঝামেলার কথা

   
প্রকাশিত: ১২:৫৯ পূর্বাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

ছবি: প্রতীকী

বগুড়ার দুপচাঁচিয়ার হাফেজ সালাউদ্দিন ওরফে বুলুর লাশ শিবগঞ্জ উপজেলার মহাস্থানগড়ের পাথরপট্টিতে পাওয়া গেছে। শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তার মৃত্যুর কারণ তাৎক্ষণিক জানা যায়নি।

স্থানীয়রা জানায়, হাফেজ সালাউদ্দিন ওরফে বুলু হুজুর বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে। তিনি স্থানীয় সাহারপুকুর বাজারে একটি হাফেজিয়া মাদরাসায় শিক্ষকতা করতেন। তার দুই মেয়ের মধ্যে সম্প্রতি ছোট মেয়েকে বিয়ে দেন। বিয়ে নিয়ে ঝামেলা চলছিল। বুলু হুজুর বৃহস্পতিবার বিকালে বাড়ি থেকে বের হন। শুক্রবার সন্ধ্যায় বাড়ি ফেরার কথা ছিল কিন্তু এর আগেই তার লাশ পাওয়া যায়।

শিবগঞ্জ থানার ওসি এসএস বদিউজ্জামান বলেন, শুক্রবার সকালে বগুড়ার শিবগঞ্জের মহাস্থানগড়ের পাথরপট্টিতে তার লাশ পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

ওসি আরো বলেন, মৃত ব্যক্তির শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। পাঞ্জাবির পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে মেয়ের বিয়ে নিয়ে ঝামেলার কথা উল্লেখ রয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: