প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

   
প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

ফাইল ছবি

ফরিদপুরের সালথায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু-দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদের ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়াও এসময় উভয়পক্ষের ৪/৫ টি বসতঘর ভাংচুর করা হয়।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল ৪টায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার বিকালে কুমারপুটি গ্রামের হারুন মাতুব্বারের সমর্থকদের সাথে সাবেক ইউপি সদস্য এস্কেন্দার মাতুব্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সঁড়কি-ভেলা, রাঁমদা ও ইটপাটকেল নিয়ে উভয় দলের সমর্থকরা একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এলাকা শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: