প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে বেদে সম্প্রদায়ের মধ্যে শীতবস্ত্র বিতরণ

   
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০

ফরিদপুরে ‘আমরা করবো জয়’ নামক একটি সামাজিক সংগঠনের পক্ষ থেকে বেদে সম্প্রদায়ের মধ্যে শীতবস্ত্র হিসেবে লেপ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকালে ফরিদপুর জেলা সদরের মুন্সিবাজার ও বাখুন্ডা নামক এলাকায় বসবাসরত বেদে সম্প্রদায়ের মধ্যে এ লেপ বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, ‘আমরা করবো জয়’ সংগঠনটির সভাপতি আহমেদ সৌরভ, সংগঠনের সাধারণ সম্পাদক শরীফ খাঁন, ত্রাণ ও দূর্যোগ কল্যাণ সম্পাদক মোঃ সজিব, সদস্য ফয়সাল ইকবাল, আকাশ জয়, রাজকুমার পোদ্দার, ‘উই কেয়ার’ এর সমন্বয়ক সঞ্জয় সাহা, এ্যাডভোকেট মেহেরুন নিসা স্বপ্না প্রমূখ।

‘আমরা করবো জয়’ নামক সামাজিক সংগঠনটির সভাপতি আহমেদ সৌরভ গণমাধ্যমকে বলেন, ‘আমরা করবো জয়’ সবসময় চেষ্টা করে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী নিয়ে কাজ করতে।

তিনি বলেন, মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে প্রথমধাপে আমরা করবো জয় সংগঠনের পক্ষ থেকে শুক্রবার বিকেলে মোট ৩৮ টি পরিবারের মাঝে ডাবল লেপ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে এ বিতরণের ধারা অব্যাহত থাকবে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: