নতুন লুকে নুসরাত

                       
প্রকাশিত: ৯:১৭ পূর্বাহ্ণ, ২৮ নভেম্বর, ২০২০

নতুন লুকে হাজির হলেন নুসরাত জাহান। এটি তাঁর নতুন ছবি ‘ডিকশনারি’র লুক। প্রাচ্য-পাশ্চাত্য যে পোশাকেই সাজেন না কেন, সব সময়ই সুন্দর নুসরাত। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে তিনি খোলা চুলে, হলুদ শাড়িতে। মাঝ কপালে ছোট্ট টিপ, অল্প গয়নায়, মেকআপহীন নুসরাত যথারীতি নজর কেড়েছেন সবার।

ভক্তরা সেই ছবি দেখে প্রশংসা করছেন। এই ছবিটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু। ‘রাস্তা’, ‘তিস্তা’, ‘তারা’ তিনটি ছবি পরিচালনার নয় বছর পরে ‘ডিকশনারি’ দিয়ে আবার পরিচালনায় ফিরেছেন তিনি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নুসরাত এবং আবীর চট্টোপাধ্যায়। সেখানে নুসরাতের ‘প্রাক্তন’ প্রেমিক হিসেবে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

ভারতীয় গণমাধ্যমের খবর, বুদ্ধদেব গুহর দুটি ছোটগল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি মন্ত্রী-অভিনেতা-পরিচালকের নতুন ছবিটি। করোনার ধাক্কা পেরিয়ে ছবিটি এখন ডাবিং করে মুক্তির প্রহর গুনছে।

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। অভিনয়ের বাইরে একজন এমপি তিনি। রাজনীতি ও অভিনয় সমানতালে চালিয়ে যাচ্ছেন নুসরাত। বছরব্যাপী নানা কারণে সমালোচনার শিকার হতে হয় তাঁকে। অবশ্য সামাজিক কাজের জন্যও প্রশংসিত তিনি। অসহায় মানুষের পাশে সব সময়ই দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com