প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ফেসবুকে নাবিলা-শুভর খুনসুঁটি!

   
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

কর্মক্ষেত্রের পরিচয় থেকে অনেক সময় গড়ে ওঠে মধুর সম্পর্ক। যা পারিবারিক সম্পর্কের কাছাকাছিও চলে যায়। মাসুমা রহমান নাবিলা ও আরেফিন শুভর সম্পর্কও অনেকটাই যেন তাই। তাদের সম্পর্ক ভাই-বোনের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি খুনসুঁটিতে মেতে উঠতে দেখা যায় এই দুই তারকাকে। আজ ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে ‘ঢাকা অ্যাটাক’-এর নায়ক আরিফিন শুভ নাবিলাকে মেনশন করে লেখেন, ‘Masuma Rahman Nabila আজ রাত ঠিক ৭ টায় আমার সাথে ফেসবুক লাইভে আসবা! খুব বেশি বাড়াবাড়ি করছো তুমি!’

এর প্রতিউত্তরে ‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলা লেখেন, ‘Arifin Shuvoo ওকে লেবু ভাইয়া!’

প্রসঙ্গত, আরিফিন শুভ বাংলাদেশের একজন চলচ্চিত্র অভিনেতা এবং টিভি অভিনয়শিল্পী। বিনোদন জগতে পা রাখেন মডেলিং দিয়ে। পরবর্তীতে কাজ করেন নাটকে। তিনি জাগো (২০১০) চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রের ভুবনে পা রাখেন। একজন খলনায়ক হিসেবে প্রথমবারের মত পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী চলচ্চিত্রে শাকিব খান ও জয়া আহসানের সাথে অভিনয় করেন। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি দর্শকমহল থেকে ব্যাপক প্রশংসা পান। তিনি ছুঁয়ে দিলে মন, অস্তিত্ব, ঢাকা অ্যাটাক , সাপলুডু এর মতো উল্লেখযোগ্য চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

অপরদিকে মাসুমা রহমান নাবিলা টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপক, মডেল এবং অভিনেত্রী। ২০০৬-এ টিভি উপস্থাপনার মাধ্যমে তিনি কর্মজীবন শুরু করেন। উপস্থাপনা, মডেলিং, টিভি নাটকের পাশাপাশি তিনি তার প্রথম চলচ্চিত্র আয়নাবাজি (২০১৬)-তে অভিনয়ের মাধ্যমে ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেছেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: