প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে মেয়র মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা আধারের জনসভা

   
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

শেরপুর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারের সমর্থনে শহরের বিভিন্ন এলাকায় নির্বাচনী জনসভা অব্যাহত রয়েছে।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (২৭ নভেম্বর) রাতে শহরের কসবা কাচারীপাড়া শাহকামাল (র.) মাজার এলাকায় আয়োজিত নির্বাচনী জনসভায় এডভোকেট রফিকুল ইসলাম আধার বলেন, অবহেলিত উত্তর-পশ্চিম অ লের উন্নয়নে এলাকার কর্ণধার জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মেয়র হুমায়ুন কবীর রুমান এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানুসহ দলের একটি বৃহৎ গণতান্ত্রিক অংশের সমর্থন নিয়ে নিজের প্রার্থিতা ঘোষণা করেছেন। এজন্য তিনি সকলকে লোভ-লালসা ও দলমতের উর্ধ্বে থেকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানালে উপস্থিত সকলেই দু’হাত তুলে সম্মতি ও সমর্থন প্রকাশ করেন।

জনসভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও শেরপুর সরকারি কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি মোহাম্মদ বায়েযীদ হাছান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট, জেলা কৃষক লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারী, সাবেক কাউন্সিলর হাফিজুর রহমান সুজন ও বিশিষ্ট যুবলীগ নেতা আব্দুল মতিন। স্থানীয় সমাজসেবক নবাব আলীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সমাজসেবক ডাঃ মাহবুবুর রহমান, অধ্যক্ষ দেলোয়ার হোসেন বাবুল, অধ্যক্ষ আব্দুল ওয়াহেদ, সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম আকন্দ ও বাবুল মিয়া, আব্দুর রাজ্জাক মাস্টার, রেজাউল ইসলাম রাজা, আলমাস আলী, যুবলীগ নেতা ইয়াছিন খান পনির, নাজির মামুদ, নিয়ামত আলী, ছাত্রনেতা ইলিয়াস, সোহাগ, ইমন প্রমুখ। সভা পরিচালনা করেন শিক্ষক কামরুজ্জামান বাদল। বক্তারা অবহেলিত উত্তর-পশ্চিম এলাকার উন্নয়নে সকলেই ঐক্যবদ্ধ হয়ে এডভোকেট আধারের পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। জনসভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সমাজপতিগণ উপস্থিত ছিলেন। আশেপাশের এলাকা থেকে খন্ড খন্ড মিছিল ওই জনসভায় জড়ো হলে একপর্যায়ে তা বিশাল জনসভায় পরিণত হয়।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: