প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নবাবগঞ্জে আ.লীগের আহবায়ক কমিটির মতবিনিময় সভা

   
প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

শামীম হোসেন সামন, নবাবগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নবগঠিত আওয়ামীলীগের আহবায়ক কমিটির সঙ্গে স্থানীয় সাংসদ সালমান এফ রহমানের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে আব্দুল ওয়াছেক মিলনায়তনে এ অনুষ্ঠান করা হয়। ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন, ঢাকা- ১ আসনের এমপি ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিযোগ উপদেষ্টা সালমান এফ রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খুব তারাতারি নবাবগঞ্জ উপজেলায় সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগের একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি উপহার দেওয়া হবে। তৃনমূল থেকে শুরু করে ইউনিয়ন এবং ইউনিয়ন থেকে উপজেলায় সম্মেলন করে কমিটি করার কথা বলেন এমপি।

এমপি বলেন, দলের মধ্যে যেন কোন মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ ঠাঁয় না পায় সেদিকে নজর রাখতে হবে। আর সেই জন্য সবার আগে আ.লীগের সদস্য গ্রহণ করতে হবে এবং তাদের একটি ডাটাবেজ তৈরী করতে হবে। আর ডাটাবেজ হলেই কমিটিতে অস্বচ্ছ সদস্য ঢুকছে কিনা তা প্রমান হয়ে যাবে।

উপদেষ্টা বলেন, আমি দলের মধ্যে কোন গ্রুপিং দেখতে চাইনা। সেই জন্যই এই আহবায়ক কমিটির মাধ্যমে আগামীতে একটি গ্রুপিংমুক্ত আওয়ামীলীগের কমিটি উপহার দিতে চাই।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান কিসমত ভূইয়ার সভাপতিত্বে যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হেসেন,ড. সাফিল উদ্দিন মিয়া ও ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির ৬৪ জন সদস্য।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: