প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আড়াই বছরও টিকল না শবনম ফারিয়া-অপুর সংসার

   
প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

বন্ধুত্ব, প্রেম, বিয়ে এবং প্রায় দুই বছরের মাথায় সংসার জীবনের ইতি টানলেন শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। শনিবার (২৭ নভেম্বর) তার নিজ ইচ্ছায় বিচ্ছেদ পত্রে সই করেন দু’জনে। বিচ্ছেদের কারণ হিসেবে জানতে চাইলে শবনম ফারিয়া জানান, উল্লেখযোগ্য কোনো কারণ নেই এই বিচ্ছেদের পেছনে। ফলে একে অপরের প্রতি কোনো অভিযোগও নেই। দুজনেই চেয়েছেন নিজেদের মতো ভালো থাকতে।

শবনম ফারিয়া গণমাধ্যমকে বলেন, ‘আমরা ভালোবেসে বিয়ে করেছি। অনেক প্ল্যান ছিল এই সংসার ঘিরে। কিন্তু নানাবিধ কারণে সেগুলো বাস্তবায়ন করা সম্ভব হয়নি। ফলে আমরা দুজনে মিলেই দলছুট হওয়ার মতো কঠিন সিদ্ধান্তটি নিয়েছি।’

শবনম ফারিয়া তার ফেসবুক পেজেও তাদের বিবাহবিচ্ছেদ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।

গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। এদিন নৌকায় ভেসে ভেসে পরীর বেশে বিয়ের আসরে হাজির হলেন নববধূ শবনম ফারিয়া! অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। এমন নান্দনিক বিয়ের আয়োজন এর আগে কোনো শিল্পীকে ঘিরে হয়নি আগে। মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার গভীরে, নয়নাভিরাম ‘জল-জোছনা’য় উন্মুক্ত আকাশের নিচে আয়োজিত হয় এটি।

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে ফারিয়া-অপুর পরিচয় হয়। দুজনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর পর বন্ধুত্বের সীমানা পেরিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটিবদল হয় তাদের।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: