প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে নিয়ে উধাও, ২৪ দিনেও মেলেনি সন্ধান

   
প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী নিয়ে উধাও হওয়ার ২৪ দিনেও সন্ধান মেলেনি উপজেলার গাছগড়া গ্রামের কৃষি শ্রমিক জিয়ারুলের কিশোরী কন্যার। একইসাথে সন্ধান মেলেনি অভিযুক্ত এক সন্তানের জনক রুবেল মিয়ার (২৭)। ফলে উদ্বেগ বাড়ছে ওই কিশোরীর পরিবারের মাঝে।

পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার গাছগড়া গ্রামের কৃষি শ্রমিক জিয়ারুল ইসলামের পনেরো বছর বয়সী কিশোরী কন্যাকে গত চার বছর আগে প্রতিবেশি আব্দুল মজিদের ছেলে রুবেল মিয়াকে দিয়ে বিয়ের প্রস্তাব দেয় রুবেলের পরিবার। কিন্তু কন্যার বয়স ও ছেলে বাউন্ডেলে হওয়ায় বিয়েতে অসম্মতি জানান কিশোরীর পিতা। এরপর রুবেল অন্যত্র বিয়ে করে এবং তার সংসারে এক কন্যা সন্তান জন্ম নেয়। তবে জিয়ারুলের কিশোরী কন্যার পিছু ছাড়েনি রুবেল। একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং ফুসলিয়ে গত ৪ নভেম্বর বুধবার দিবাগত গভীর রাতের কোন এক সময় ওই কিশোরীকে উধাও হয় রুবেল।

এরপর কিশোরীর পিতা জিয়ারুল ইসলাম বাদী হয়ে অপহরণকারী রুবেল ও তার ভগ্নিপতি ওয়াজেদ আলীকে অভিযুক্ত করে গত ৮ নভেম্বর শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করলে ট্রাইব্যুনালের বিচারক মোঃ আখতারুজ্জামান তা আমলে নিয়ে নালিতাবাড়ী থানাকে এফআইআর হিসেবে আমলে নিতে নির্দেশ প্রদান করেন।

এ ব্যপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, আদালতের নির্দেশ মেনে অভিযুক্তদের গ্রেফতার করতে চেষ্টা ও মামলার তদন্ত চলছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: