প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন-অর-রশীদ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে অনার্স ক্লাবের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

   
প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, ২৮ নভেম্বর ২০২০

আমরা সকলের পাঁশে আছি থাকবো এবং আমাদের প্রত্যয় সাফল্যের ” এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের নগরকান্দায় “পুরাপাড়া ইউনিয়ন অনার্স ক্লাব” নামক একটি সামাজিক সংগঠনের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা পেলো এলাকাবাসি।

আজ শনিবার (২৮ নভেম্বর) সকাল ৯টা থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার ব্রাহ্মণ ডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে এ বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়।

সারাদেশে থেকে আগত বিশেষজ্ঞ ১৫ জন চিকিৎসকদের মাধ্যমে এলাকাবাসীর জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা ও দরিদ্র অসহায় রোগীদের জন্য বিনামূল্যে ওষুধ সরবরাহ কার্যক্রম পরিচালনা করেন এই সংগঠনটি । এতে ৫৬০জন চ‌িকিৎসা স‌েবা, ১৫০ জন ডায়াব‌েটিস পরীক্ষা , ২২৫জন রক্ত‌ের গ্রুপ ন‌ির্ণয় কর‌েছেন।

বিশেষজ্ঞ চিকিৎসকদের মধ্যে চিকিৎসা সেবা প্রদান করেন, অর্থোপেডিক্স ও ডায়াবেটিক ফুট কেয়ার বিশেষজ্ঞ ডাঃ অমিত বিশ্বাস, মেডিসিন, ডায়াবেটিস ও বাত ব্যাথা রোগ বিশেষজ্ঞ ডাঃ এস. এম. মেহরান আশরাফ, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ তুষার হোসাইন, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ তন্ময় দত্ত, মেডিসিন মা ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ কমলেশ বাগচি, মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আরিফুর রহমান, অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ অঙ্কন অংশুমান, অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ উৎপল দে, বাত ব্যাথা ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ তায়েফুর রহমান প্রমূখ।

এ বিনামূল্যে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: