বেনজিরকন্যার বাগদানের ছবি ভাইরাল

   
প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর বড় মেয়ে বখতাওয়ার ভুট্টো জারদারির বাগদান হয়ে গেল। দুবাইভিত্তিক ব্যবসায়ী পরিবারের ছেলে মাহমুদ চৌধুরীর সঙ্গে শুক্রবার (২৮ নভেম্বর) আংটিবদল হয়েছে দেশটির সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারির মেয়ের। করোনারভাইরাসের কারণে রাজধানীর ইসলামাবাদের বিলওয়াল বাড়িতে চার ঘণ্টার অনুষ্ঠানে বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক ব্যাক্তিত্ব ও আইনজীবীদের উপস্থিতিও ছিল সীমিত। খবর: জিও টিভি

বেনজিরকন্যা বখতাওয়ার নিজের বাগদানের একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন যেখানে পিছনে তার মায়ের একটি ছবি ঝুলানো ছিল। করোনা পজিটিভ হওয়ায় পিপিপি প্রেসিডেন্ট বিলাওয়াল ভুট্টো অনলাইনে আংটিবদলের অনুষ্ঠানে যুক্ত ছিলেন। অনলাইনে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে, অনুষ্ঠানের অতিথির সংখ্যা হবে ১৫০’র মতো।

পাকিস্তান পিপলস পার্টির এক নেতা বলেন, অনুষ্ঠানের অতিথি ছিলেন ১২০ জনের মতো। সাবেক প্রেসিডেন্ট আফিস আলী জারদারিও অনুষ্ঠানে ছিলেন। কোভিড-১৯–এর কারণে সাধারণ অনুষ্ঠান হয়েছে। মাস্ক পরে সামাজিক দূরত্ব মেনেই অতিথিরা অনুষ্ঠান উপভোগ করেছেন। সেখানে প্রবেশের পূর্বে করোনা পরীক্ষার সুযোগ রাখা ছিল। তবে ছবি তুলার অনুমতি ছিল না।

পিপিপি সিনেটর শেরি রহমান, জারদারির চাচাতো ভাই ফারুক এইচ নায়েক, ওমনি গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার মাজেদও বখতাওয়ারের বাগদান অনুষ্ঠানে ছিলেন। অনুষ্ঠানে অনলাইনে যুক্ত থেকে বিলাওয়াল ছোট বোনের বাগদানে অনুষ্ঠানে আসা অতিথিদের ধন্যবাদ জানান। অতিথিরাও বিলাওয়ালের দ্রুত সুস্থতার কামনা করেন।

বখতাওয়ার টুইটে বলেন, ‘আমার জীবনে খুবই আবেগপ্রবণ ও সংবেদনশীল একটি দিন। প্রত্যেকের ভালোবাসা এবং দোয়ার জন্য কৃতজ্ঞতা। আমাদের পিপিপি পরিবারের অনেকেই অনুষ্ঠানে অংশ নিতে আগ্রহী ছিলেন। করোনার কারণে হয়নি। ইনশা আল্লাহ এ অনুষ্ঠান কেবল শুরু মাত্র। করোনা–পরবর্তী বিশ্বে আমরা এ আনন্দ উদ্‌যাপন করতে পারব। আমাদের পরিবারের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, বেনজির ভুট্টো ২০০৭ সালে আততায়ীদের হাতে নিহত হন। সামনের বছরের জানুয়ারি মাসে ২৭ তারিখ একই ভেন্যুতে মেহেদি অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: