প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রেমিকের বাড়িতে অন্ত:সত্ত্বা প্রেমিকার অনশন, এরপর…

   
প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

প্রতীকী ছবি

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: দীর্ঘদিন প্রেম করার পর অন্ত:সত্ত্বা হয়ে পড়েন প্রেমিকা। বিয়ের দাবি জানিয়ে ঘরে তুলে নিতে গত ৭ দিন ধরে কন কনে শীতের মধ্যে প্রেমিকের বাড়ির বারান্দায় অবস্থান নিলে প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যায়। অবশেষে প্রেমিকা জ্যোতি রবিদাস লিখিত অভিযোগ করলে রোববার (২৯ নভেম্বর) বিকেলে প্রেমিক সন্তোষ যাদব(২২) কে আটক করে পুলিশ।

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর চা বাগানের আদমটিলা শ্রমিক বস্তিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছিল অন্তঃসত্ত্বা প্রেমিকা। প্রেমিকা কমলগঞ্জের শমশেরনগর চা বাগানের জ্যোতি রবিদাস (১৯)-ও প্রেমিক আদমটিলা শ্রমিক বস্তির সন্তোষ যাদব (২২)।

স্থানীয়ভাবে জানা যায়, জ্যোতি রবিদাসের সাথে প্রেমের সম্পর্ক ছিল আদমটিলা শ্রমিক বস্তির সন্তোষ যাদবের। সন্তোষ যাদব প্রেমিকা জ্যাতিকে বিয়ে করতে অপারগতা প্রকাশ করলে ও অন্যত্র বিয়ের উদ্যোগ নিচ্ছে জেনে প্রেমিকা সোমবার সন্ধ্যা ৬টায় এসে প্রেমিক সন্তোষের বাড়ির প্রাঙ্গণে অবস্থান নেয়। বিষয়টি টের পেয়ে আগেই প্রেমিক সন্তোষ বাড়ি থেকে পালিয়ে যায়। সোমবার রাত থেকে কনকনে শীতের মাঝে প্রেমিকা জ্যোতি প্রেমিকের বসত ঘরের বারান্দায় অবস্থা নিয়ে এখনও সে অবস্থানে রয়েছে।

প্রেমিকা জ্যোতি রবিদাস বলেন, গত কয়েক বছর ধরে সন্তোষ যাদবের সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এখন আমি ২ মাসের অন্ত:সত্ত্বা। সন্তোষ ও তার পরিবারের লোকজন বিয়ের বিষয় শেষ করে তাকে ঘরে তুলে নিতে হবে। এটার সমাধান না হওয়ায় সাত দিন যাবত আমি এ বাড়িতে অবস্থান করে অবশেষে পুলিশের কাছে অভিযোগ দেই।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রেমিকা জ্যোতি রবিদাস লিখিত অভিযোগ করলে প্রেমিক সন্তোষ যাদব কে আটক করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: