প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান আলী

টাঙ্গাইল প্রতিনিধি

প্রতিবন্ধী স্কুল শিক্ষকদের জাতীয়করণের দাবিতে মানববন্ধন

   
প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

চলতি বছরে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি মোতাবেক অনলাইনে আবেদনকৃত শিক্ষক ও কর্মচারীদের স্বীকৃতি/এমপিও জাতীয়করণ আদায়ের দাবিতে মানববন্ধন ককর্মসূচী পালন করেছে টাঙ্গাইলের ‘প্রতিবন্ধী বিদ্যালয়ের অধিকার ফোরাম’।

রবিবার (২৯ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপি এই মানববন্ধন করেন মানববন্ধনরত প্রতিবন্ধী স্কুলের শিক্ষক ও কর্মচারীরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিও প্রদান করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা প্রতিবন্ধী বিদ্যালয় অধিকার ফোরামের আহবায়ক ও শ্রবন-বাক প্রতিবন্ধী শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান হাই কেয়ার (বধির) স্কুলের প্রধান শিক্ষক ইসরাত জাহান, সদস্য মো. নূরে আলম সিদ্দিকী, কমরেড আসলাম উদ্দিন প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক বাবুল হোসেন, চেচুয়াজানি প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা আমজাদ হোসেন, প্রত্যাশা প্রতিবন্ধী স্কুলের সভাপতি নাজমা পারভীন ও সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধী স্কুলের সহকারী প্রধান শিক্ষক রাজন ভট্টাচার্য প্রমুখ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: