প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

গীতিকার লতিফুল ইসলাম করোনা আক্রান্ত

   
প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০

দেশের ব্যান্ড সংগীত জগতের কিংবদন্তি আইয়ুব বাচ্চু এবং জেমসের জনপ্রিয় বেশকিছু গানের পাশাপাশি আইকনিক আরও অনেক গানের জন্য পরিচিত গীতিকার, কবি ও লেখক লতিফুল ইসলাম শিবলী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রবিবার (২৯ নভেম্বর) দিবাগত রাতে তিনি ফেইসবুকে লেখেন, ‘আল্লাহর হুকুম আর তাকদিরের ফয়সালার কাছে ব্যায়াম ফিট বডি সবই অসহায়। আমার করোনা পজিটিভ হয়েছে।’ বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন শিবলী।

এ প্রসঙ্গে বলেন, ‘হালকা একটু জ্বর আর কাশি ছাড়া এখন পর্যন্ত ঠিক আছি আলহামদুলিল্লাহ্। আইসোলেশনে আছি। দোয়াতে স্মরণ রাখলে চলবে।’

নব্বইয়ের দশক থেকেই বাংলাদেশের রক সংগীতের অন্যতম গীতিকার হিসেবে পরিচিত শিবলী বেশকিছু জনপ্রিয় গান লিখেছেন। যার মধ্যে হাসতে দেখো গাইতে দেখো, কেউ সুখি নয় ও কষ্ট (আইয়ুব বাচ্চু), জেল থেকে বলছি, প্রিয় আকাশী, মান্নান মিয়ার তিতাস মলম ও নাটোর স্টেশন (জেমস), তুমি আমার প্রথম সকাল (শাকিলা জাফর ও তপন চৌধুরী), হাজার বর্ষা রাত (সোলস) অন্যতম।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: