মোঃ আশরাফুল আলম

বশেমুরবিপ্রবি (BSMRSTU) প্রতিনিধি

বশেমুরবিপ্রবি’তে নতুন রেজিস্ট্রার নিয়োগ পেলেন মো. আব্দুর রউফ

                       
প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, ৩০ নভেম্বর, ২০২০

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন জনাব মো: আব্দুর রউফ। তিনি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার। তিনি প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ এর স্থলাভিষিক্ত হবেন।

বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এ কিউ মাহবুবের অনুমোদনক্রমে উপ রেজিস্ট্রার জনাব খান মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয় আইন-২০০১ এর ১১(৯) ধারায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন রেজিস্ট্রার জনাব মো. আব্দুর রউফ কে অত্র (বশেমুরবিপ্রবি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে। তাঁর এ চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ প্রাথমিকভাবে ছয় মাস হবে। তবে তাঁর কাজকর্ম কর্তৃপক্ষের কাছে সন্তোষজনক মনে হলে পরবর্তীতে চুক্তির মেয়াদ বৃদ্ধি করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিশ্ববিদ্যালয়ের আবাসিক কর্মকর্তা হিসেবে তিনি সার্বক্ষণিক বিশ্ববিদ্যালয়ে অবস্থান করবেন। দায়িত্ব পালনকালে বিধি মোতাবেক গাড়ি ব্যবহারের সুবিধাসহ আর্থিক সুবিধাদি প্রাপ্ত হবেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com