প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আমিরের সঙ্গে আফগান ক্রিকেটারের তর্ক ও উত্ত্যক্তের চেষ্টা, দৃষ্টি এড়ায়নি আফ্রিদির

   
প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) ম্যাচে সোমবার শহিদ আফ্রিদির দল গল গ্ল্যাডিয়েটর্স মুখোমুখি হয়েছিল ক্যান্ডি টাস্কার্সের। ম্যাচটি আফ্রিদিরা হেরে যান ২৫ রানে। আফ্রিদির দলে আছেন তাঁর স্বদেশি পেসার মোহাম্মদ আমির।

এলপিএল ম্যাচের ফলাফল ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন ক্যান্ডির ২১ বছর বয়সী পেসার নাভিন-উল হক। আফগান এই ক্রিকেটার ম্যাচ চলাকালে বারবার তর্ক ও উত্ত্যক্তের চেষ্টা করেন মোহাম্মদ আমিরকে। বিষয়টি দৃষ্টি এড়ায়নি বুম বুম আফ্রিদির।

ম্যাচ শেষে প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে হাসিমুখে হাত মেলাচ্ছিলেন আফ্রিদি। নাভিনের মুখোমুখি হতেই বদলে যায় আফ্রিদির অভিব্যক্তি। টিভি ক্যামেরায় ধরা পড়েছে, অগ্নিমূর্তি ধারণ করে নাভিনকে আফ্রিদি বলছিলেন, ‘কী সমস্যা?’

নাভিন অবশ্য আফ্রিদির সঙ্গেও অসুন্দর আচরণ করেছেন। বিষয়টি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। এক পাকিস্তানি সাংবাদিক দাবি করেছেন, আফ্রিদি নাকি নাভিনকে এমনও বলেছেন- ‘ব্যাটা, তোমার জন্মেরও আগে আমি আন্তর্জাতিক ক্রিকেটে শতক হাঁকিয়েছি!’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: