জাকজমকপূর্ণ ভাবে তারকা ও ভক্তদের নিয়ে ও ফ্যানস নাইট উদযাপন করতে যাচ্ছে অপো

                       
প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, ১ ডিসেম্বর, ২০২০

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সবসময়ই তাদের ফ্যানদের সাথে কাজ করে আসছে এবং আসছে ১৭ ডিসেম্বর, ২০২০ তারিখে ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ‘ও ফ্যানস নাইট’ উদযাপন করবে। এই অনন্য আয়োজনে দেশের জনপ্রিয় সঙ্গীত ও নৃত্যশিল্পীরা মনোমুগ্ধকর পারফরম্যান্স উপহার দিবেন।

বাংলাদেশে অপোর ছয় বছরের যাত্রা উপলক্ষে এই বিশাল আয়োজনে ভক্তদের চমকে দেওয়ার জন্যে এই উৎসবের মূল আকর্ষণ অপো এফ১৭ প্রো ও এফ১৭ এর ওপর থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট। তাছাড়া ফেস্টিভ্যাল উপলক্ষে অপোর অন্যান্য অফারও থাকছে।

জনপ্রিয় শিল্পী যেমন এলিটা করিম, জন কবির, জোহান এবং ডিজে রাহাত অনন্য সঙ্গীত পরিবেশনার মাধ্যমে ভক্তদের মুগ্ধ করবেন। বিশিষ্ট অভিনেত্রী নুসরাত ফারিয়া অপোর ফ্যানদের জন্যে নৃত্য পরিবেশন করবেন এবং ব্ল্যাক জাং ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ থিম সং পরিবেশন করবেন।

একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে অপো সবসময়ই তাদের ভক্তদের সাথে নিয়ে কাজ করতে প্রত্যয়ী। সে লক্ষ্যে ব্র্যান্ডটি বিভিন্ন অনুষ্ঠান এবং উৎসব উদযাপনের মাধ্যমে ভক্তদের সাথে সমসময় যোগাযোগ বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। বৈশ্বিক মহামারীর সময় সরকারের সকল নীতি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে অপো তাদের ভক্তদের জন্য নানান আয়োজন করে। ‘ও ফ্যানস নাইট’, ‘ও ফ্যানস ফেস্টিভ্যাল’ এবং অপোর সকল অফার সম্পর্কে আরো তথ্য পেতে চোখ রাখতে হবে অপোর বাংলাদেশ অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/oppobangladesh)

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com