প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

‘খোকন আমার লগে শারীরিক সম্পর্ক করছে, বিয়ে না করলে যাব না’

   
প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকার প্রেমিকের বাড়িতে এক প্রেমিকা তিন দিন যাবত অনশন করেছে। তবে বিয়ে করার প্রলোভন দেখিয়ে দৈহিক মেলামেশা করার ঘটনা ঘটেছে বলে অভিযোগ ওই প্রেমিকার। এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, গত তিন বছর যাবত জালশুকা এলাকার মোকছেদের ছেলে খোকন হোসেনের সঙ্গে একই এলাকার আনোয়ারের মেমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঘোরাফেরা ও দৈহিক মেলামেশা হয় তাদের মধ্যে। মেয়েটি বিয়ের কথা প্রস্তাব দিলে বিভিন্ন তালবাহান করে খোকন। গত শুক্রবার খোকনের বাড়িতে উঠে মেয়ে বিয়ের দাবিতে অনশন করতেছে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার মাতাব্বর ও এলাকার জনপ্রতিনিধিরা গ্রাম পুলিশ দিয়ে মেয়েকে পাহারা দিয়ে রেখেছেন । তবে ছেলের বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে চলে যায়।

আটাবহ ইউনিয়ন এর তিন নম্বর ওয়ার্ডের মেম্বার আয়নাল হক জানান, মেয়েটিকে হেফাজতের জন্য গ্রাম পুলিশ দিয়ে পাহারা দিয়ে রেখেছি । ছেলের চাচাতো ভাই আশরাফুল ইসলাম জানান, এই মেয়ে খারাপ। আরও আগে কয়েক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল। এলাকার লোকজনের কাছে শোনেন।

মেয়ের বাবা আনোয়ার হোসেন জানান,আমার মেয়ের সঙ্গে কয়েক বছর ধরে ওই ছেলের সম্পর্ক। ছেলে বিয়ে করবে বলে তাদের বাড়িতে যেতে বলছে। গত শুক্রবার দিন থেকে মেয়েটি ওই বাড়িতে রয়েছে মেম্বরের ও গ্রাম পুলিশের হেফাজতে।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন জানান, বিষয়টি আমার জানা নেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: