প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ভুল বুঝে মাঠ ছাড়েন মাশরাফী

   
প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, ২ ডিসেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

মাশরাফী বিন মোর্তজার দীর্ঘ ৯ মাস পর শেরে বাংলা স্টেডিয়ামে পা পড়েছে। গত মার্চে সবশেষ আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলার পর আর কোনও ম্যাচে খেলেননি তিনি। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেই ছেড়েছিলেন ওয়ানডে অধিনায়কত্ব। এরপর মঙ্গলবার (১ ডিসেম্বর) মাঠে ফিরেছেন অনুশীলন করতে তবে মিরপুরের একাডেমি মাঠে টি-টোয়েন্টি কাপেরদলগুলো অনুশীলন করছিল জৈব সুরক্ষা বলয়ে থেকে। তাই ৪ ওভার বোলিং করেই ছাড়তে হয়েছে মাঠ। মাশরাফী অবশ্য ভুল করেই চলে এসেছিলেন একাডেমি মাঠে। তার অনুশীলন করার কথা ছিল ইনডোরে।

যতক্ষণ অনুশীলন করেছিলেন ততক্ষণ বিসিবির ট্রেনার তুষার কান্তি হাওলাদারের তত্ত্বাবধানে ফিটনেস অনুশীলনের পাশাপাশি ৪ ওভার বোলিংও করছেন মাশরাফী। চলতি টি-টোয়েন্টি কাপে খেলার কথা ছিল তার তবে টুর্নামেন্ট শুরুর কদিন আগে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে ছিটকে যান ফিটনেস টেস্ট থেকে। এখন আগের থেকে অনেকটা সুস্থ মাশরাফী। তাই ফেরার অপেক্ষায় আছে প্রতিযোগিতামূলক ক্রিকেটে। হতে পারে চলতি টুর্নামেন্ট দিয়েও ফিরতে পারেন তিনি। করোনা মহামারির সময়ে তিনি নিজেও আক্রান্ত হন এই ভাইরাসে, সঙ্গে পুরো পরিবারও। সেসব ধকল কাটিয়ে আবারও মাঠে ফেরার তাগাদা।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: