ক্রিকেটে ফিরতে ‘১০ কেজি ওজন’ কমালেন মাশরাফি

                       
প্রকাশিত: ১০:৩৯ পূর্বাহ্ণ, ২ ডিসেম্বর, ২০২০
ছবি: সংগৃহীত

হ্যামস্ট্রিংয়ে ইনজুরির কারণে চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে পারছেন না বাংলাদেশের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে ২২ গজের খেলায় ফিরতে মরিয়া তিনি । যদিও করোনা থেকে সুস্থ হওয়ার পর ফিটনেস ঠিকঠাক নেই মাশরাফির। বহুদিন বিশ্রামে থাকায় শরীরে মেদও বেড়েছে।

শোনা যাচ্ছে, টি-টোয়েন্টি কাপের শেষদিকে খেলতে পারেন মাশরাফি। এজন্য নিজেকে ফিট করতে ১০ কেজি ওজন কমিয়েছেন মাশরাফি। চোট থেকে সুস্থ হয়ে ফের অনুশীলন শুরু করেছেন। মঙ্গলবার (১ ডিসেম্বর) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের অ্যাকাডেমি মাঠে মাশরাফিকে অনুশীলন করতে দেখা গেছে।

দুপুর ১২.১০ মিনিটে অ্যাকাডেমি মাঠে প্রবেশ করে কিছুক্ষণ দৌড়ান তিনি। এরপর বোলিংও করেন। টানা ৪ ওভার বোলিং করে যান। এসময় মাশরাফিকে বিসিবির ফিটনেস ট্রেনার তুষার কান্তি হাওলাদার প্রয়োজনীয় নির্দেশনা দেন।

এ বিষয়ে গণমাধ্যমকে তুষার কান্তি বলেছেন, ‘মাশরাফি ১০ কেজির মতো ওজন কমিয়েছে। আরও কমাবে। যেভাবে ও অনুশীলন করছে দ্রুতই ফিট হয়ে মাঠে ফিরতে পারবে বলে আশা করছি। তার সমস্যা এখন শুধু ফিটনেসেই। দ্রুতই রিকভারি করতে পারবে ও। কারণ ও মাশরাফি।’

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com