প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেরপুর পৌর নির্বাচনে ভোটের আগে প্রার্থী বাছাই ভোট

   
প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, ২ ডিসেম্বর ২০২০

শেরপুর পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামী লীগের দলীয় প্রার্থী বাছাই করতে আগামীকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) তৃণমূলের নেতাদের ভোটের মাধ্যমে প্রার্থী বাছাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এরপর ভোটে অংশ গ্রহনকারীদের তালিকা পাঠানো হবে কেন্দ্রে।

দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন শেরপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের ৫ জন প্রার্থী নৌকা প্রতিকের জন্য দীর্ঘদিন থেকেই দৌড়ঝাপ করে আসছেন। এরা হলেন-বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া লিটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আনিসুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আধার ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজা।

এসব প্রার্থী পৌর এলাকায় পোষ্টার, ব্যনার, ফেষ্টুন, শো-ডাউনের পাশাপাশি স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের বাড়িতে ভোট প্রার্থনা করছেন নিজেদের প্রার্থীতা নিশ্চিত করতে। কিন্তু সর্বশেষ জেলা আওয়ামী লীগে দলীয় সিদ্ধান্তে আগামীকাল বৃহস্পতিবার দলীয় তৃণমূলের নেতাদের ভোটধিকার প্রয়োগ করে প্রার্থী বাছাই করার জন্য দিন নির্ধারন করা হয়। সে হিসেবে মেয়র প্রার্থীরা সরব হয়ে উঠেছেন তাদের নানা কার্যক্রমের মার্ধ্যমে। অনেকেই তৃণমূলের ভোটার যারা তাদের বাড়ি বাড়ি এবং দলীয় বিভিন্ন সিনিয়র নেতাদের দিয়ে প্রার্থীদের পক্ষে ভোট নেয়ার চেষ্টা ও তদবির করে যাচ্ছেন।
বৃহস্পতিবার শহরের পৌর টাউন হলে সকাল ১০ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত ১০৮ জন তৃণমূলের নেতাদের প্রার্থী বাছাই ভোটে অংশ গ্রহন করে আসন্ন শেরপুর পৌরসভা নির্বাচনে তাদের দলীয় পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: