‘আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না’

                       
প্রকাশিত: ১১:৩৫ পূর্বাহ্ণ, ৩ ডিসেম্বর, ২০২০

টলিউডের বহুল আলোচিত মুখ শ্রাবন্তী। গেল কয়েকদিন ধরেই তৃতীয়বারের মতো শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ট্রোলের শিকার হতে হয়।

ভারতীয় একটি গণমাধ্যমেকে শ্রাবন্তী বলেন, সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায় পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ! জানতে চাইবেন না! স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাপ। এই প্রসঙ্গে কথা না বললেও শ্রাবন্তী বলেন, ওঠানামা কোন মানুষের জীবনে নেই বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়!

নতুন বছর নিয়ে শ্রাবন্তী বলেন, দর্শক তাদের শ্রাবন্তীকে তৈরি করেছে। তাদের ভালবাসাতেই শ্রাবন্তী আছে। নতুন চরিত্রের মধ্যে তারা শ্রাবন্তীকে ফিরে পাবে। তৃতীয় বিয়ে করেই থিতু হতে চেয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু স্বামী রোশানের থেকে আলাদা থাকছেন লকডাউনের সময় থেকেই।

এক দিকে সঞ্চালনার কাজ, অন্য দিকে নতুন ওয়েব সিরিজে অভিনয় সামলানোর মাঝে শ্রাবন্তী বললেন, আড়াই ঘণ্টা টানা এপিসোড শ্যুট হয়। এক দিনে তিনটা করে এপিসোড শ্যুট করি। প্রায় ১৫০ এপিসোড হয়ে গেল। দারুণ মজা করছি। কত লড়াকু মেয়ের স্বপ্ন শুনছি। আমিও সেখান থেকে রোজ অনুপ্রাণিত হচ্ছি। আর সঞ্চালনা কিন্তু সবাই পারে না!

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com