প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মানিকগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭

   
প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

ছবি: প্রতীকী

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় বাস ও অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ মোট সাতজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আজ শুক্রবার বিকেলে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ট্রাকের হেলপার রংপুরের পীরগঞ্জ উপজেলার শমসের হাট গ্রামের মো. রতন মিয়ার মিয়ার ছেলে মো. চুন্নু (৩২), রংপুরের পিরগঞ্জ উপজেলার ধলনাকান্দি গ্রামের জয়নাল হোসেনের ছেলে মো. আশরাফুল ইসলাম (৩৪), একই গ্রামের পারভেজ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩১), হরিরামপুর সাহাপুর গ্রামের নুলু খানের মেয়ে নুরুন্নাহার (১৬), একই গ্রামের সোবহানের ছেলে শওকত (১২) এবং পিরগঞ্জের ইসহাক মন্ডলের ছেলে হান্নান (৫০)।

গোড়াই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাফ্ফর হোসেন জানান, রংপুর থেকে ছেড়ে আসা সেবা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস মির্জাপুর উপজেলার কূর্নী এলাকায় বিকল হয়ে পড়ে। পরে মেরামতের জন্য রাস্তার পাশে দাঁড় করানো হয়। পরে একই দিক থেকে ঢাকাগামী সবজি ভর্তি এক ট্রাক বাসটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চার জন নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো তিন জন মারা যান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: