প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে মসজিদে ঢুকে সাংবাদিকের উপর হামলা

   
প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

মুন্সীগঞ্জের গজারিয়ায় মসজিদে ঢুকে বিজয় টিভির জেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন(৩৮)’র উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীদের বাধা দিতে গেলে তার শ্যালক সাদ্দাম হোসেন ও শ্বশুর ওয়ারেন্ট অফিসার (অব.) কামাল প্রধান আহত হন।

আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক আমিরুল ইসলাম নয়ন ও তার শ্যালক সাদ্দাম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়ে দিয়েছে।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা.কামরুন নাহার জানান, আমিরুল ইসলাম নয়নের ডান পায়ে ধারালো অস্ত্রের আঘাত ও মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অন্যদিকে তার শ্যালক ও তার শশুরের গায়ে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত আমরুল ইসলাম নয়ন ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সম্প্রতি পত্রিকায় রিপোর্ট করার জের ধরে শহীদুজ্জামান জুয়েল ও তার অনুসারীরা তার উপর ক্ষিপ্ত ছিল। এই ঘটনার জের ধরে আজ শুক্রবার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি উত্তরপাড়া জামে মসজিদের আজ জুম্মার নামাজ পড়তে গেলে খুতবা চলাকালীন সময়ে মসজিদের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন। জুয়েল চেয়ারম্যানের নির্দেশ তার দুই ভাই মন্টু ও সেন্টু ও ভাগিনা রুবেল,বাবু ও সহযোগী সুজন,মেহেদী,মাসুম,রাসেল,সুমন,সালাম, গাফফার সহ ২০/২৫জন তার উপর হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র, রড ও ইট দিয়ে তাকে পিটিয়ে আহত করে। এসময় তার শ্যালক ওর শ্বশুর তাদের বাধা দিতে গেলে তাদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরে মুসল্লীরা তাদের উদ্ধার করে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এদিকে এ ঘটনায় নিন্দা জানিয়ে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বলসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এদিকে এ ঘটনার পরপর জড়িতদের আটকের অভিযান শুরু করেছে গত উপজেলা পুলিশ। মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান জানান, জড়িতদের আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

নানা কর্মকান্ডে আলোচিত-সমালোচিত শহীদুজ্জামান জুয়েল চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজি, মারামারি সহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।

 

 

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: