প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

শ্বশুর অসুস্থ, ফাইনাল না খেলে যুক্তরাষ্ট্রে চলে যাচ্ছেন সাকিব

   
প্রকাশিত: ১২:২৭ অপরাহ্ণ, ১৫ ডিসেম্বর ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আর মাত্র ২টি ম্যাচ বাকি। গতকাল সোমবার (১৪ ডিসেম্বর) প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে জেমকন খুলনা। খেলায় গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ৪৭ রানের বড় জয়ে যথেষ্ট অবদান রাখেন সকিব আল হাসান। রাতেই তিনি বায়ো সুরক্ষিত টিম হোটেল ছেড়ে গিয়েছেন। সুতরাং ফাইনালে সাকিব আল হাসানকে আর পাচ্ছে না জেমকন খুলনা।

পারিবারিক কারণে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনাল না খেলেই যুক্তরাষ্ট্র চলে যাচ্ছেন সাকিব আল হাসান। গতকালই হোটেল ছেড়েছেন তিনি। সাকিবের হোটেল ত্যাগের কারণ সম্পর্কে জেমকন খুলনা কর্তৃপক্ষ জানিয়েছে, তার পরিবারে নেমে এসেছে চরম দুঃসময়। যুক্তরাষ্ট্রে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন। এমন সময়ে সাকিবের সেখানে থাকা জরুরী। এমন দুঃসময়ে জেমকন খুলনা কর্তৃপক্ষ সাকিবকে তাই ছাড়পত্র দিয়েছে।

উল্লেখ্য, ভারতীয় জুয়াড়ির কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও গোপন করার অপরাধে আইসিসি সাকিবকে এক বছর নিষিদ্ধ করেছিল। সেই শাস্তি কাটিয়ে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে তার প্রত্যাবর্তন ঘটে। সাকিবকে ১৫ লাখ টাকায় ‘এ’ গ্রেডের ক্রিকেটার হিসেবে দলভুক্ত করে জেমকন খুলনা। যদিও এতদিন পর ক্রিকেটে ফিরে ব্যাটে-বলে তেমন কিছুই করতে পারেননি সাকিব। তারপরেও সাকিবের মতো একজন সুপারস্টারকে হারানো খুলনার জন্য দুঃসংবাদই বটে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: