প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বন্ধু, আবার দেখা হবে: মেসির উদ্দেশে নেইমার

   
প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২০

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় মুখোমুখি লড়াই হবে এক সময়ের ক্লাব সতীর্থ লিওনেল মেসি ও নেইমারের মধ্যে। শেষ আটে ওঠার জন্য স্প্যানিশ ক্লাব বার্সেলোনাকে খেলতে হবে বর্তমান রানার্সআপ পিএসজির বিপক্ষে। আসরের সূচি প্রকাশ হতেই যা নিয়ে টুইট করলেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার। বন্ধু মেসির প্রতি দিলেন বার্তা। ২০১১ সালে ক্লাব বিশ্বকাপে সান্তোস ও বার্সেলোনার সাক্ষাৎ হয়েছিল। ক্লাব ফুটবলে সেটাই শেষ মুখোমুখি লড়াই মেসি-নেইমারের। এর দুই বছর পর তো নেইমার বার্সাতেই যোগ দিলেন। ছিলেন ২০১৭ সাল পর্যন্ত। মেসির সঙ্গে তার সম্পর্কটাও বেশ গভীর।

সেই দুই বন্ধুকেই মুখোমুখি করে দিল চ্যাম্পিয়ন্স লিগ। ২০১৭ সালেও শেষ ষোলো-তে মুখোমুখি হয়েছিল বার্সা-পিএসজি। সেবার বার্সা প্রথম পর্বে ০-৪ ব্যবধানে পিছিয়ে থাকার পর দ্বিতীয় পর্বের ম্যাচে ৬-১ ব্যবধানে জিতেছিল। সেই ম্যাচে নেইমার ছিলেন বার্সেলোনায়। জোড়া গোল করেছিলেন তিনি।

এবার নেইমার পিএসজিকে জেতাতে আর বার্সাকে হারানোর জন্য খেলবেন। দুজনের লড়াই দেখার জন্য তাই মুখিয়ে ফুটবল অনুরাগীরা। তা এই লড়াইয়ের আগে কি লিখলেন নেইমার? ব্রাজিলিয়ান তারকা টুইটার, ইন্সটাগ্রামে ছোট্ট করে শুধু লিখেছেন, ‘বন্ধু, আমাদের আবার দেখা হবে।’ ১৬ ফেব্রুয়ারি ন্যু ক্যাম্পে ও ১০ মার্চ পার্ক দে প্রিন্সেসে মুখোমুখি হবে বার্সা ও পিএসজি।

এর আগে অবশ্য রবিবার রাতে লিওঁর বিপক্ষে পায়ে চোট পেয়ে কাঁদতে কাঁদতে নেইমারের মাঠ ছেড়ে যাওয়াটা শঙ্কা তৈরি করেছিল। তবে আশার কথা নেইমারের চোট গুরুতর নয়। বার্সেলোনার বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়ে আপাতত সংশয় নেই।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: