প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

অবশেষে শিক্ষিকাকেই বিয়ে করলেন ক্রিকেটার চাহাল

   
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ২৩ ডিসেম্বর ২০২০

তারকাদের সাথে তারকাদের বিয়ে ভারতীয় ক্রিকেটে নতুন নয়। যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা এবার সাত পাকে বাঁধা পড়লেন। মঙ্গলবার (২২ ডিসেম্বর) গুরুগ্রামে ভারতীয় দলের ক্রিকেটার চাহাল ও কোরিওগ্রাফার ধনশ্রীর বিয়ের অনুষ্ঠান হয়। চাহাল নিজেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন সেই সুখবর। কিছুদিন আগেই অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজ সেরে দেশে ফেরেন এই তারকা স্পিনার। তারপরই বান্ধবীর সঙ্গে দ্বিতীয় ইনিংসে পা ফেললেন। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবর অনুসারে যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রীর মাঝে ছাত্র-শিক্ষিকার সম্পর্ক ছিল।

টুইটারে বিয়ের ছবি পোস্ট করে চাহাল লিখেছেন, ‘কোনো একদিন শুরু হওয়া কাহিনি এবার সুখী দাম্পত্য জীবনে রূপ নিল। এখন থেকে অনন্তকালের জন্য একসঙ্গে পথ চলা শুরু।’ ছবি পোস্ট হওয়ার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি।

গত আগস্টে দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন চাহাল। ধনশ্রীর সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তখন চাহাল লিখেছিলেন, ‘আমরা ‘হ্যাঁ’ বললাম।’

ধনশ্রী জানিয়েছিলেন, ‘আমাদের ছাত্র-শিক্ষিকার সম্পর্ক। গত এপ্রিলের ঘটনা। ইউটিউবে আমার নাচের ভিডিও দেখে আমার সঙ্গে যোগাযোগ করে যুজি। লকডাউনে বেশ কিছু নতুন জিনিস শিখবে বলে ঠিক করে। তার মধ্যে নাচও ছিল। তারপর আমার কাছে ওর ক্লাস শুরু হয়। তারপর আমাদের ঘনিষ্ঠতা বাড়ে।’

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ চাহাল। তার নানা মজার মজার কর্মকাণ্ডের ভিডিও দেখে মাঝেমধ্যেই হাসির রোল পড়ে নেট দুনিয়ায়। তবে তাকে সমানভাবে টক্কর দেন পেশায় ইউটিউবার ধনশ্রীও। তবে নিজের ইউটিউব চ্যানেলে ধনশ্রী নিজের পরিচয় দিতে গিয়ে বলেছিলেন, তিনি একজন ডক্টর, কোরিওগ্রাফার, ইউটিউবার এবং ধনশ্রী ভার্মা কম্পানির প্রতিষ্ঠাতাও।

কাওসার/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: