প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

গোয়েন্দা পুলিশের অভিযানে মোটরসাইকেল ও মাদকসহ আটক তিন

   
প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২১

মুন্সিগঞ্জে ডিবি পুলিশ অভিযানে একটি মোটরসাইকেল ৩০ বোতল ফেনসিডিল এবং ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করে। আজ শুক্রবার ভোর রাতে মুন্সীগঞ্জ সিরাজদিখানে খাসমহল বালুরচর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোঃ আতাউর রহমান লিও (৩৩), মোহাম্মদ মিলন (৩২) মোহাম্মদ রাজু হসেন রাজিব (৩৪) পিতা মোঃ আক্তারকে আটক করে।

তাদের তল্লাশি করে মোঃ আতাউর রহমানের লিওর কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল, মোহাম্মদ মিলনের কাছ থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেট এবং মোহাম্মদ রাজু হোসেনরাজিব এর নিকট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোট ৩০ বোতল ফেনসিডিল ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়।

আসামিদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আতাউর রহমান লিও চিহ্নিত আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের নেতা এবং এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। লিও এর আগেও চোরাই মোটরসাইকেল সহ আটক হয়।
তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোজাম্মেল হক জানান, তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আটক তিন আসামিকে শুক্রবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: