প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

বগুড়ায় আট শতাধিক ইয়াবাসহ গ্রেফতার ২

   
প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২১

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ায় আট শতাধিক মাদকদ্রব্য ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, শেরপুর উপজেলার ধনকুন্ডি বাবুপাড়া গ্রামের মৃত রফিকুল হক সরকারের মেয়ে আরিফিন হক সরকার সেতু (২৮) ও লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার বশিকপুর গ্রামের শহীদুল্লাহর পুত্র ইকবাল হোসেন (৪৩)৷

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ১০টায় শহরে উপশহর এলাকার ১৩ নম্বর রোডের একটি ভাড়া বাসা থেকে ৮১৫ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করে সদর থানা পুলিশ।

সদর থানা পুলিশ সূত্র জানায়, তারা দীর্ঘ দিন ধরে শহরের বিভিন্ন এলাকায় বাড়িভাড়া নিয়ে মাদক ব্যবসা করতেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের উপশহর এলাকার একটি ভাড়া বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে৷

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: