প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

ইয়াবাসহ ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ

   
প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২১

ছবি: প্রতীকী

পঞ্চগড়ে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তার কাছে কাছ থেকে ৩৮০ পিস ইয়াবা জব্দ করা হয়। শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় জেলার দেবীগঞ্জ উপজেলার পৌরসভা এলাকার চৌরাস্তা নামক স্থানে অভিযান চালিয়ে ওই ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত ব্যবসায়ী হলেন রেজাউল করিম মামুন (২৮)। তার বাড়ি কুড়িগ্রাম জেলার চিলমারি উপজেলায়।

পঞ্চগড় ডিবি পুলিশের পরিদর্শক আব্দুর রাজ্জাক জানায় গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একজন ইয়াবা ব্যবসায়ী ইয়াবা নিয়ে পঞ্চগড়ের দেবীগঞ্জে আসছিল। তাৎক্ষণিক উপ পরিদর্শক ফিরোজের নেতৃত্বে ডিবি পুলিশ দেবীগঞ্জে ওৎ পেতে থাকে। এ সময় ইয়াবা ব্যবসায়ীকে বাস থেকে নামার সময় তাকে আটক করে। পরে তল্লাশি করে তার কাছ থেকে ৩৮০ পিস ইয়াবা পাওয়া যায়। সে কুড়িগ্রামের একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। এর আগেও তার বিরুদ্ধে মাদক আইনের মামলা রয়েছে। ইয়াবাসহ আটকের পর দেবীগঞ্জ থানা হাজতে দেওয়া হয়। মাদক আইনে তার বিরুদ্ধে মামলা করা হবে।

আমিনুল/শিইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: